শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন
Uncategorized

কার্তিকের সঙ্গে রোম্যান্স করতে মুখিয়ে আছেন কিয়ারা

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২

জমজমাট ডেস্ক

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কিয়ারা আদভানি ক্যারিয়ারের সুবর্ণ সময়ে অবস্থান করছেন। ‘শেরশাহ’, ‘ভুল ভুলাইয়া, ‘যুগ যুগ জিও’ ছবিগুলোর সাফল্য তার ক্যারিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছে বলে ধারণা বলিউড বিশ্লেষকদের। একের পর এক ছবির সাফল্যে বলা চলে, ক্যারিয়ারের শীর্ষ অবস্থানে রয়েছেন এই অভিনেত্রী।

আর কয়দিন পরেই মুক্তি পাবে কিয়ারা অভিনীত ‘গোবিন্দ নাম মেরা’ ছবিটি। বর্তমানে এটির প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন তিনি। এরইমাঝে নতুন একটি ছবির শুটিং শুরু করার খবরে ভক্তদের মন ভালো করে দিয়েছেন এই তারকা।

জানা গেছে, আগামী মাসের শুরুতেই ‘সত্য প্রেম কী কথা’ ছবির শুটিং শুরু করবেন তিনি। এটির মাধ্যমে কিয়ারা দ্বিতীয়বারের মতো কার্তিক আরিয়ানের সঙ্গে জুটি বাঁধবেন। ছবিতে একেবারে নতুন লুকে হাজির হবেন তারা। মুম্বাইয়ে টানা এক মাস শুটিং শেষ করে পরবর্তীতে গুজরাটে দ্বিতীয় লটের শুটিংয়ে অংশ নেবেন এই অভিনেত্রী।

নিজের এমন সাফল্যে বেশ উচ্ছ্বসিত বলিউডের এই সেনসেশনাল নায়িকা কিয়ারা আদভানি ভারতীয় একাধিক গণমাধ্যমে বলেন, মনে হচ্ছে স্বপ্নের ভেতর দিয়ে যাচ্ছি। ক্যারিয়ারের একের পর এক ছবি হিট হবে ভাবতে পারিনি। আমার বিশ্বাস ‘গোবিন্দ নাম মেরা’ও দারুণ ব্যবসা করবে। এছাড়া সত্য প্রেম কী কথা নিয়ে তিনি আরও বলেন, একেবারেই ভিন্ন গল্প, ভিন্ন লুকে ধরা দেবো এই ছবিতে। দর্শকরা চিনতে পারবেন কিনা, সন্দেহ আছে। তাছাড়া কার্তিকের সঙ্গে আবার রোমান্স করতে মুখিয়ে আছি আমি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ