শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন
Uncategorized

আলোচনায় থাকার জন্য ভিন্ন পথ অবলম্বন মাহির

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২

জমজমাট প্রতিবেদক

বেশ কয়েক বছর ধরেই ভালো সময় যাচ্ছে না আলোচিত চিত্রনায়িকা মাহিয়া মাহির। নানা কারণে বারবার সমালোচনার মুখোমুখি হচ্ছেন এই নায়িকা । ফিল্মি ক্যারিয়ারও ভালো নয় বললেই চলে। এ অবস্থায়ই দ্বিতীয়বার বিয়ে করেছেন তিনি। বিয়ে বিষয়ক ঝামেলায়, চলার পথ আরও মন্থর হয়ে গেছে তার।

নতুন কোনো সিনেমার কাজও হাতে নেই বলেও জানা গেছে। এছাড়া আগের অভিনীত সিনেমাগুলো এখন মুক্তির অপেক্ষায়। এর মধ্যেই আবারও নতুন বিতর্কে জড়িয়েছেন এ নায়িকা। কিছুদিন আগে তার অভিনীত ‘আশীর্বাদ’ নামের একটি সিনেমার প্রযোজক এই নায়িকার বিরুদ্ধে অপেশাদার আচরণের অভিযোগ আনেন। পরে সেই প্রযোজকের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ আনেন মাহি। এ নিয়ে সরগরম হয়ে ওঠে চিত্রপাড়া।

যদিও মাহির বিরুদ্ধে অভিযোগ এবারই প্রথম নয়। এর আগেও অনেক প্রযোজক-পরিচালক বিভিন্ন সময়ে এ নায়িকার বিরুদ্ধে অভিযোগ এনেছেন। ২০১৯ সালে ‘অবতার’ সিনেমার পরিচালক মাহমুদ হাসান শিকদার মাহির বিরুদ্ধে ‘টাকা হাতিয়ে’ নেওয়াসহ নানা ধরনের অভিযোগ করেন। শুটিংয়ে মাহি ১০ জনের টিম নিয়ে যেতেন। যার খরচ বহন করতে হতো প্রযোজককে। প্রযোজক-পরিচালক মোহাম্মদ হোসেন জেমীও মাহির বিরুদ্ধে অভিযোগ এনে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছিলেন।

তার আগে ২০১৮ সালে ‘ও মাই লাভ’ সিনেমার পরিচালক আবুল কালাম আজাদ মাহির বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর অভিযোগ করেন পরিচালক সমিতিতে। বরাবরই নিজের পক্ষে সাফাই গেয়েছেন মাহি। এসব কারণে সিনেমা থেকে অনেকটা ছিটকেও পড়েছেন তিনি। তাই নিজেকে আলোচনায় আনার জন্য এবার ভিন্ন পথ অবলম্বন রেছে বলে শোনা যাচ্ছে। প্রযোজকের বিরুদ্ধে অভিযোগ তুলে সেটারই প্রমাণও দিয়েছে, এমনই রব উঠেছে চিত্রপাড়ায়।

অনেকে বলছেন, কোরবানির ঈদের পর সিনেমার বাজার কিছুটা চাঙা হয়েছে। এ সময়টাকে কাজে লাগাতে চাইছেন মাহি। তাই বিভিন্নভাবে খবরের শিরোনাম হয়ে, সবার নজরে থাকতে চাইছেন। কিন্তু এসব নাকি তার ব্যর্থ চেষ্টা-সিনেমা সংশ্লিষ্টরা এমনটাই বলছেন। কারণ তার অতীত কর্মকাণ্ড তাকে আবারও ঘুরে দাঁড়াতে সাহায্য করবে বলে বিশ্বাস করেন না, সিনেবোদ্ধারা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ