রঞ্জু সরকার

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) ভেতর থেকে জ্যেষ্ঠ অভিনেত্রী অরুণা বিশ্বাসের ব্যাগ চুরি হয়েছে। ব্যাগে ছিল দুটি ফোন সেট, ঘরের চাবি, ক্রেডিট কার্ড, ডেবিট কার্ডসহ গুরুত্বপূর্ণ জিনিসপত্র।

গত বৃহস্পতিবার (১৮ আগস্ট) এফডিসির ৭ নম্বর ফ্লোরে একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে এ ঘটনা ঘটে। বিষয়টি শুক্রবার (১৯ আগস্ট) জানিয়েছেন অরুণা বিশ্বাস নিজেই। ব্যাগ চুরির এক সপ্তাহ অতিক্রম হতে চললেও সিসি ক্যামেরায় অন্তর্ভুক্ত জায়গাটি থেকে এখনো চোর শনাক্ত করা সম্ভব হয়নি।

ক্ষোভ ঝেড়ে এ প্রসঙ্গে অভিজ্ঞতার কথা জানিয়ে অরুণা বিশ্বাস বলেন, এফডিসির সিকিউরিটি গার্ডরা অবশ্যই জানে যে, এফডিসির ভেতরে একটি সংঘবদ্ধ দল আছে যারা চুরিগুলো করে। যদি সবাইকে পুলিশ জিজ্ঞাসাবাদ করে আমার বিশ্বাস কিছু একটা ক্লু অবশ্যই পাবে। কারণ, আমাদের নিজেদের প্রোগ্রামে এত বাইরের লোক কিভাবে আসে আমরা কম বেশি সবাই জানি। আমার যা ক্ষতি তা হয়ত আমি পূরণ করে নিতে পারব কিন্তু, ভবিষ্যতে এমন দুর্ঘটনা কারো যেনো আর না হয়। তাই এদের চিহ্নিত করা হোক।

গুণী এই অভিনেত্রী আরো বলেন, এফডিসির ভেতরে ইউটিউবার ও সাধারণ মানুষের অবাধ যাতায়াত বেড়েছে। অতিথি ও সাংবাদিক ছাড়া সংরক্ষিত এই স্থানে কারা ঢুকছে, কাদের সহায়তায় ঢুকছে; এসব তদারকি করা দরকার। না হলে এমন অনাকাঙ্ক্ষিত ঘটনা আরও ঘটতে পারে।

Previous articleকোন অধিকার নেই একটা সিনেমাকে হত্যা করার: ওমর সানী
Next articleচলচ্চিত্র রক্ষায় বিনোদন সাংবাদিকদের প্রতি আহবান

Leave a Reply