রঞ্জু সরকার

বাংলা চলচ্চিত্রের এ প্রজন্মের লাস্যময়ী নায়িকা ইয়ামিন হক ববির প্রেমের গুঞ্জন অনেক পুরনো। এক পরিচালকের সঙ্গে তার প্রেমে বিচ্ছেদ হলে নতুন করে প্রযোজকের সঙ্গে হৃদয়ের লেনাদেনা করেন এই নায়িকা। এ নিয়ে একাধিকবার তাকে প্রশ্নের মুখোমুখি হতে হলেও বরাবরই ববি প্রেমের বিষয়টি এড়িয়ে গেছেন।

অবশেষে প্রেমের কথা প্রকাশ্যে আনলেন নায়িকা। জানালেন, কার সঙ্গে এতদিন ধরে চুটিয়ে প্রেম করে যাচ্ছেন। শুধু প্রেমের খবরই নয়, বিয়ের খবরও জানালেন লাস্যময়ী এই নায়িকা।

ববি অকপটে স্বীকার করলেন, প্রযোজক সাকিব সনেটের সঙ্গেই হৃদয়ের লেনাদেনা করেছেন তিনি। তবে প্রেম গোপন রাখলেও বিয়ের বিষয়টি গোপন রাখেননি তিনি। কারণ সাকিবের সঙ্গে এখনো বিয়ের বন্ধনে আবদ্ধ হননি।

গত বৃহস্পতিবার (১৮ আগস্ট) ছিল ববির জন্মদিন। তাকে শুভেচ্ছা জানান সাকিব সনেট। ববির সঙ্গে দাঁড়িয়ে আছেন এমন ছবি ফেসবুকে পোস্ট করে রোমান্টিকতায় পূর্ণ ক্যাপশন লেখেন সাকিব সনেট।

তিনি লেখেন, :এটা তোমার জন্মদিন, কিন্তু আমিই সেই, যার সবচেয়ে বেশি উদযাপন করা উচিত। পৃথিবীতে আমার প্রিয় মানুষটা আজকের দিনে জন্মেছিল। তোমার হাসি উদযাপনের কারণ। তোমার ভালোবাসা পৃথিবীর সবচেয়ে দামি উপহার। আমি খুব খুশি যে তুমি পৃথিবীতে এসেছিলে এবং আমি আরও বেশি খুশি যে তুমি আমার পৃথিবীতে এসেছিলে। শুভ জন্মদিন ইয়ামিন হক ববি’।

সাকিব সনেটের এমন পোস্টের পরপরই ভক্ত-অনুরাগীরা ধারণা করেন, তবে কি এই যুগল বিয়েও সেরে ফেলেছেন। বিষয়টি পরিষ্কার করেছেন ববি। ফেসবুকের এক স্ট্যাটাসে তিনি জানালেন- বিয়ে নয়, আপাতত প্রেম করছেন তারা।

নায়িকা বলেন, আমাদের এখনো বিয়ে হয়নি, প্রেমের সম্পর্কে আছি। বিয়েটা অনেক বড় ব্যাপার।

দুই পরিবারের সম্মতিতে চলতি বছরই বিয়েটা সেরে ফেলতে চান তিনি। তবে তারিখটা এখনো চূড়ান্ত করা হয়নি সাকিব-ববি জুটির।

সাকিব সনেটের সঙ্গে ববির পরিচয় হয় ‘নোলক’ সিনেমায় অভিনয়ের সময়ে। ওই সিনেমার প্রযোজক সাকিব সনেট। সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেন ববি। সিনেমাটির কাজ করতে গিয়েই সাকিবের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে ববির। এক পর্যায়ে সেটা প্রেমে রূপান্তর হয়।

Previous articleরাস্তায় রাস্তায় ভ্যানগাড়ী চালিয়ে ছবির প্রচারনা করছেন রাসেল মিয়া
Next article‘কারাগার’ নিয়ে প্রশংসায় ভাসছে এফ এস নাঈম

Leave a Reply