জমজমাট ডেস্ক

বলিউড অভিনেত্রী সোনম কাপুর সদ্যই ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন। অনিল কাপুরের কন্যার মা হওয়ার সুখবরের মধ্যেই শুরু নতুন জল্পনা। ক্যাটরিনা কাইফও কি অন্তঃসত্ত্বা? ভিক্যাটকে একটি চিকিৎসাকেন্দ্রের বাইরে দেখতে পাওয়ার পরই এই গুঞ্জন ছড়াতে শুরু করেছে।

এই প্রথম নয়। টিনসেল টাউনের পাওয়ার কাপলকে নিয়ে এই ধরনের জল্পনা আগেও বহুবার শোনা গেছে। প্রতিবারই শেষ পর্যন্ত জানা যায়, খবরটা ঠিক নয়। গত ডিসেম্বরে দুই তারকার চার হাত এক হওয়ার পর থেকেই অনুরাগীদের প্রতীক্ষা শুরু হয় কবে ভিক্যাটের পরিবারে আসবে নতুন অতিথি?

তবে প্রতিবারের মতোই এবারও সম্ভবত খবরটি জল্পনাই। কারণ নায়িকার ঘনিষ্ঠ এক সূত্রের দাবি, ক্যাটরিনা চিকিৎসাকেন্দ্রে গিয়েছিলেন এক ডেন্টিস্টকে দেখাতে। আসলে কয়েকদিন আগেই তার একটি আক্কেল দাঁত তোলাতে হয়েছে।

সম্প্রতি ‘কফি উইথ করণ’ শোয়ে সে কথা জানিয়েছিলেনও ক্যাটরিনা। এদিনও সেই ডেন্টিস্টের কাছেই চেকআপের জন্য গিয়েছিলেন নায়িকা। তবে বলি তারকা যে অন্তঃসত্ত্বা নন, এমন কোনও দাবি অবশ্য ওই সূত্র করেননি।

কয়েক দিন আগেও ক্যাটরিনার গর্ভবতী হওয়া নিয়ে গুঞ্জন তৈরি হয়েছিল। বিমানবন্দরে তাকে দেখতে পাওয়ার পরই সেই গুঞ্জন শুরু হয়েছিল। কোনও কোনও অত্যুৎসাহী অনুরাগী তো ক্যাটরিনার ‘বেবি বাম্প’ও আবিষ্কার করে ফেলেছিলেন। তবে পরে জানা যায়, সবটাই ভিত্তিহীন অনুমান।

উল্লেখ্য, অন্য তারকা দম্পতিদের মতোই ভিক্যাটের জনপ্রিয়তাও বিপুল। তাদের একসঙ্গে দেখতে পেলে উচ্ছ্বসিত হয়ে যান ভক্তরা। দু’জনের রসায়ন মুগ্ধ করে তাদের। সম্প্রতি করণ জোহরের শোয়ে ভিকি কৌশল বলেন, ক্যাটরিনা তার কাছে আয়নার মতো। তাদের মধ্যে বোঝাপড়াও খুব ভালো বলেই দাবি তাদের।

Previous articleরাজনৈতিক দলগুলোর নিবন্ধনে আগ্রহ নেই
Next articleবাড়লো সয়াবিন তেলের দাম লিটারে ৭ টাকা

Leave a Reply