জমজমাট ডেস্ক

বাংলা চলচ্চিত্রের বর্তমান সময়ের নায়িকা অমৃতা। বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করে পেয়েছেন পরিচিতি। কিন্তু দীর্ঘদিন তাকে পর্দায় দেখা যাচ্ছে না। সর্বশেষ তিনি ‘ও মাই লাভ’ নামের সিনেমায় অভিনয় করেন।

নির্মাতা আবুল কালাম আজাদ সিনেমাটি আগামী ৯ সেপ্টেম্বর সারা দেশে মুক্তি পাবে বলে ঘোষণা দিয়েছেন প্রযোজক জাহাঙ্গীর সিকদার। এদিকে সিনেমাটির প্রচারে দেখা যাচ্ছে না চিত্রনায়িকা অমৃতাকে।

এ প্রসঙ্গে প্রযোজক জাহাঙ্গীর সিকদার বলেন, ‘অমৃতা সিনেমায় ভালো অভিনয় করেছেন। কিন্তু সিনেমার প্রচারে তাকে পাচ্ছি না। অনেকদিন ধরে তার মোবাইলে কল করে বন্ধ পাচ্ছি। তার খোঁজও পাচ্ছি না। সিনেমা মুক্তির সময় অমৃতাকে প্রচারে পেলে সিনেমাটির জন্য ভালো হতো।

এক্সেল ফিল্মস-এর ব্যানারে সিনেমাটিতে ওপার বাংলার অভিনয়শিল্পী ঋদ্ধিশের বিপরীতে অভিনয় করেছেন অমৃতা ও কলকাতার নায়িকা সাবর্ণী। সিনেমাটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন আলী রাজ, অমিত হাসান, অভিনেত্রী অরুণা বিশ্বাস, বিপাশা কবির, বড়দা মিঠুসহ অনেকে। এর কাহিনি ও সংলাপ করেছেন কমল সরকার। সিনেমাটির নির্বাহী পরিচালক মোরশেদ খান হিমেল।

অমৃতা অভিনীত প্রথম সিনেমা ‘গেইম’। যুগল পরিচালক রয়েল-অনিক পরিচালিত এ সিনেমা মুক্তি পায় ২০১৫ সালে। এরপর ইস্পাহানী আরিফ জাহানের ‘গুন্ডা-দ্য টেরোরিস্ট’ সিনেমায় অভিনয় করেন অমৃতা। এই সিনেমায় বাপ্পির বিপরীতে তাকে দেখা যায়। এরপর ওয়াজেদ আলী সুমনের ‘পাগলা দিওয়ানা’ সিনেমায় শাহরিয়াজের বিপরীতে অভিনয় করেন এই নায়িকা।

Previous articleচা শ্রমিকদের পাশে অধরা খান
Next articleজন্মদিনে প্রকাশ পেলো সাংবাদিক নিথর মাহবুবের ‘আগন্তুক’

Leave a Reply