বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন
Uncategorized

মিশা-অনন্ত দুজন হাত মেলালেন থামলো তর্কযুদ্ধ

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২০ আগস্ট, ২০২২

রঞ্জু সরকার

বাংলা চলচ্চিত্রের দর্শকজনপ্রিয় চিত্রনায়ক অনন্ত জলিল ও দাপুটে খল-অভিনেতা মিশা সওদাগরের তর্কযুদ্ধ যেন কিছুতেই থামছিল না। পরস্পরের বিরুদ্ধে বেফাঁস মন্তব্য করে যাচ্ছিলেন। এবার তাদের সম্পর্কের বরফ গলেছে।

চলচ্চিত্র প্রযোজক ও পরিচালক ইকবালের উদ্যোগে গতকাল তাদের মোবাইলে কথা হয়। পরে দেখা হলে দুজন হাত মেলান এবং বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন। সব দেখে শুনে চলচ্চিত্র সংশ্লিষ্টদের প্রশ্ন- এবার তাহলে থামছে মিশা-অনন্তের তর্কযুদ্ধ।

এ প্রসঙ্গে জানতে চাইলে মিশা সওদাগর বলেন, ‘তার (অনন্ত জলিল) সঙ্গে আমার কখনও খারাপ সর্ম্পক ছিল না। সর্ম্পকের ফাটল সেটাও বলবো না। আমি কোনো কিছুই মনে রাখিনি। তার সঙ্গে মনের দূরত্ব ছিল না। ইন্ডাস্ট্রির স্বার্থে হয়তো কিছু কথা বলেছি। উনাকে নিয়ে একটিও কথা বলিনি। উনি অসম্ভব ভালো একজন মানুষ। গতকাল একটি অনুষ্ঠানে গেলাম সেখানে তার সঙ্গে আমার কথা হয়েছে।

মিশা সওদাগর সম্প্রতি ‘‘দিন দ্য ডে’ সিনেমা দিয়ে ইন্ডাস্ট্রির কোনো লাভ নেই’’ মন্তব্য করেন। এর পরই বিষয়টি নিয়ে নানান মন্তব্যে জড়ান তিনি। এদিকে এসব মন্তব্যের প্রতিবাদ করেছেন অনন্ত-বর্ষা দম্পতি। তারাও মিশাকে নিয়ে বিভিন্ন মন্তব্য করেছেন। অনন্ত জলিল বলেছিলেন, বাংলাদেশের চলচ্চিত্র উন্নয়নে মিশা সওদাগর কিছুই করেননি। তার কোনো ক্ষমতাই নেই। সে একজন আর্টিস্ট। মিশাকে দিয়ে সিনেমার উন্নতি কোনোভাবে সম্ভব না। উনি কোনো ক্রিয়েটিভ ব্যক্তিও না।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ