জমজমাট ডেস্ক

সময়টা বেশ ভালোই যাচ্ছে ঢালিউডের এ প্রজন্মের চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলীর। বর্তমানে তার হাতে রয়েছে প্রায় এক ডজনের মতো সিনেমা। অনেকদিন ধরে বুবলীর নতুন শুটিংয়ের খবর না থাকলেও হঠাৎ করেই ব্যক্তিগত বিষয়ে আলোচনায় এলেন নায়িকা।

চলচ্চিত্রপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, নির্মাতা রায়হান রাফির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন বুবলী। এক কান দুই-কান হতে এ খবর এখন এফডিসি থেকে মিডিয়াপাড়ার চায়ের চুমুকে-চুমুকে আলোচনায়।

এরই মধ্যে এই নির্মাতার নির্দেশনায় দুটি ওয়েব ফিল্মে কাজ করেছেন বুবলী। তবে ‘সাত নম্বর ফ্লোর’ নামের একটি ওয়েব ফিল্মে কাজ করতে গিয়ে পরিচালকের সঙ্গে হৃদয়ের লেনাদেনা করেছেন নায়িকা। বর্তমানে বেশ চুটিয়ে প্রেম করছেন তারা।

জানা গেছে, বুবলীর কারণে রাফির সঙ্গে চিত্রনায়িকা তমা মির্জার দেড় বছরের প্রেমে ফাটল ধরেছে। যার কারণে নির্মাতাকে এড়িয়ে চলছেন তমা। আর এই সুযোগে নিয়মিত দেখা-সাক্ষাৎ হচ্ছে রাফি-বুবলীর। নির্মাতা-নায়িকার সম্পর্কটি শুধু ফোনালাপে সীমাবদ্ধ নয়; অনেকটাই এগিয়েছে, সূত্রের খবর।

এ ব্যাপারে জানতে বুবলী-রাফিকে একাধিকবার ফোন দেওয়া হলেও কেউই ফোন তুলছেন না তারা। তবে একটি সংবাদমাধ্যমে রাফি দাবি করেন, এটি সত্য নয়। তবে তিনি অকপটে স্বীকার করেছেন যে, কাজের সূত্র ধরে তার অফিসে বুবলীর নিয়মিত যাতায়াত আছে।

এবারই প্রথম নয়, এর আগে চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে প্রেম, বিয়ে সহ আরও গুরুত্বপূর্ণ খবরে আলোচনায় ছিলেন বুবলী। সেই জল্পনা এখনো পরিস্কার নয়। এর মধ্যে এল বুবলীর নতুন প্রেমের খবর।

শোনা যাচ্ছে, বর্তমানে শাকিবের সঙ্গে বুবলীর সম্পর্ক ভালো যাচ্ছে না। আর এই সুযোগে নির্মাতার প্রেমে মজেছেন তিনি! অন্যদিকে, ইন্ডাস্ট্রিতে রাফির একাধিক প্রেমের গুঞ্জন রয়েছে।

Previous articleকলকাতায় পূজার ফটোশুটে সোনিয়া লাজুক
Next articleমিশা-অনন্ত দুজন হাত মেলালেন থামলো তর্কযুদ্ধ

Leave a Reply