রঞ্জু সরকার

বাংলা চলচ্চিত্রের দর্শকনন্দিত অভিনেত্রী অরুণা বিশ্বাস। গতবৃহস্পতিবার (১৮ আগস্ট) এফডিসির ৭ নম্বর ফ্লোরে একটি অনুষ্ঠানে যোগ দিতে গেলে এই অভিনেত্রীর ব্যাগ চুরি হয়। তবে এ ঘটনায় সহকর্মীদের থেকে শান্তনাসূচক একটি ফোন কলও পাননি বলে অভিযোগ করেন শক্তিমান এই অভিনেত্রী।

শুক্রবার সকালে সোশ্যাল মিডিয়ায় এমন অভিযোগ করেন তিনি।

অভিনেত্রী অরুণা বিশ্বাস লিখেছেন, ‘চুরি হয়ে গেল ব্যাগ। এফডিসির ভিতর থেকে। সব ছিল ওখানে। যদি ইন্ডাস্ট্রির কেউ জানেন কারা এ কাজগুলো করে প্লিজ সাহায্য করেন।’

এ অভিনেত্রী জানান, চুরি হওয়া ব্যাগের ভেতর আইফোন ১১, স্যামসাং এ৭৫ মডেলের দুটো মুঠোফোন, জাতীয় পরিচয়পত্র, ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড, ঘরের চাবিসহ গুরুত্বপূর্ণ অনেক জিনিস।

তিনি আরো বলেন, একটি অনুষ্ঠানে যোগ দিতে এফডিসিতে গিয়েছিলাম। অনুষ্ঠান শুরুর পূর্বে টেলিভিশন চ্যানেলগুলো আমার বক্তব্য নিতে চাওয়ায় তাদের সঙ্গে কথা বলছিলাম। এ সময় ব্যাগটা পাশেই রেখেছিলাম; কথা শেষ করে দেখি ব্যাগ নেই।

জানা গেছে, অনাকাঙ্ক্ষিত এ ঘটনায় এফডিসির ভেতরের সিসি ক্যামেরার ফুটেজ দেখে কর্মকর্তারা অরুণা বিশ্বাসের ব্যাগ উদ্ধারের চেষ্টা করছেন।

এদিকে চুরির ঘটনায় সহকর্মীদের থেকে সহমর্মিতা পাননি বলে অভিযোগ করে শুক্রবার সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন অরুণা বিশ্বাস। তিনি লিখেন- আমাদের এফ,ডি,সি এর শ্রদ্ধেয় নেতারা ,আপনার কোথায়??? আপনাদের সহকর্মীর এতোবড় ক্ষতি হয়ে গেলো,আপনারা জানার পরোও এখনো কেউ আমাকে কল করে জানতে চান নি। আমি কি অবস্থায় আছি ? অথচ ভক্ত অনুরাগী,বন্ধু বান্ধব, সাংবাদিক,পরিবারের আত্মীয় স্বজন সবাই জিজ্ঞাসা করছে।

মনের সংকীর্নতার উপরে উঠুন,শিল্পী হয়ে শিল্পীর পাশে দাঁড়ান। মানবতাও ধর্ম। সহমর্মিতা জানালে বড়ই হবেন, ছোট হবেন না ।

Previous articleজন্মদিনে পূজার স্বঘোষিত প্রেমিক প্রযোজক প্রকাশ্যে
Next articleআবারও লম্বা চুলে ভাইরাল ভাইজান’খ্যাত সালমান খান

Leave a Reply