মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন
Uncategorized

বিটিএস বাংলাদেশে আসছে

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২

জমজমাট ডেস্ক

বিশ্বব্যাপী ব্যাপক জনপ্রিয় ব্যান্ড দক্ষিণ কোরিয়ার ‘বুলেটপ্রুফ বয় স্কাউটস (বিটিএস)। বাংলদেশেও তাদের অসংখ্য অনুরাগী আছে। তাই শিগগিরই লাল-সবুজের বাংলাদেশ দেশে মঞ্চ মাতাতে আসবেন বিটিএস সদস্যরা। তথ্যটি নিশ্চিত করেছেন অন্তর শোবিজের স্বপন চৌধুরী।

তিনি বলেন, ‘আমরা অফিশিয়ালি যোগাযোগ করেছি। তাদের ম্যানেজারের সঙ্গে কথা হয়েছে। তারা ২০২৩ সালের প্রথমভাগে একটি সময় বের করবেন বলে জানিয়েছেন এবং বাংলাদেশে আমার কাজের পোর্টফোলিও, এদেশে বিটিএস-এর ক্রেজ সম্পর্কে জেনেই তারা ২০২৩ সালে আসবেন। আমরা এ বছরের শেষদিকে তারিখ চূড়ান্ত হলে তা গণমাধ্যমসহ সকলের কাছে খবরটি পৌঁছে দিতে পারব।

স্বপন চৌধুরী আরও বলেন, ‘আমি শাহরুখ খানকে এ দেশে এনে ইভেন্ট করিয়েছি। আদনান সামীসহ বিশ্বখ্যাত তারকারা এসেছেন। তাই আমি অথেনটিক জায়গায় কথা না বলে এই আশ্বাস দিচ্ছি না। বাংলাদেশে শ্রোতা-দর্শক এখন থেকেই প্রস্তুতি নিতে পারেন, বিটিএস-এর পারফর্মেন্স দেখার জন্য।’

সাত সদস্য বিশিষ্ট বিটিএস আত্মপ্রকাশ করে ২০১৩ সালে। খুব দ্রুত সময়ে দেশের গণ্ডি পেরিয়ে বিশ্বব্যাপী জনপ্রিয়তা অর্জন করেন তারা। বিটলসের পর তারা হয়ে ওঠে সবচেয়ে শ্রোতাপ্রিয় ব্যান্ড।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ