Shakib khan

জমজমাট ডেস্ক

ঢালিউড কিং শাকিব খান অবশেষে দীর্ঘ ৯ মাস পর দেশে ফিরছেন। নিউ ইয়র্কের জন এফ কেনেডি বিমানবন্দর থেকে স্থানীয় সময় ১৫ আগস্ট রাতে টার্কিশ এয়ার লাইন্সের একটি ফ্লাইটে ঢাকার উদ্দেশ্যে উড়াল দেবেন তিনি। বুধবার (১৭ আগস্ট) বাংলাদেশ সময় দুপুর ১২ টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর নামবেন এ নায়ক।

শাকিব খানের দেশে ফেরার খবরে উচ্ছ্বসিত শাকিব ভক্তরা। বিমানবন্দরে প্রিয় নায়ককে ফুল দিয়ে বরণের প্রস্তুতি নিচ্ছেন তারা। এদিন তাকে স্বাগত জানাতে নায়কের অফিসিয়াল ফেসবুক গ্রুপে ভক্তদের নির্দিষ্ট তারিখে বিমানবন্দরে উপস্থিত থাকার আহ্বান জানানো হয়েছে। দেশের বিভিন্ন জায়গা থেকে অনুরাগীরা সাড়াও দিচ্ছেন। ঠিক সময়ে বিমানবন্দরে পৌঁছে যাবেন তারা।

শাকিব খান অভিনীত সর্বশেষ মুক্তি পেয়েছে সরকারি অনুদানপ্রাপ্ত এস এ হক অলিক পরিচালিত সিনেমা ‘গলুই’। এতে শাকিবের বিপরীতে ছিলেন চিত্রনায়িকা পূজা চেরি। এ ছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে তপু খান পরিচালিত সিনেমা ‘লিডার: আমিই বাংলাদেশ’। এতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা বুবলী।

এর মধ্যে যুক্তরাষ্ট্রে শাকিব তার নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ব্যানারে হিমেল আশরাফের পরিচালনায় ‘রাজকুমার’ নামে একটি সিনেমার ঘোষণা দিয়েছেন। নায়িকা মার্কিন নবাগত অভিনেত্রী কোর্টনি কফি। নিউ ইয়র্কের ওয়ার্ল্ড ফেয়ার মারিনা কনভেনশন হলে জমকালো আয়োজনে সিনেমাটির মহরত হয়। বর্তমানে সিনেমাটির প্রি-প্রোডাকশন চলছে।

জানা যায়, দেশে ফিরে শাকিব খান তার পরিবারকে সময় দেবেন। প্রস্তুতি নিয়ে তার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস (শাকিব খান ফিল্মস) থেকে সরকারি অনুদান পাওয়া ‘মায়া’ (সম্ভাব্য নাম) নামে নতুন সিনেমার শুটিং শুরু করবেন। পাশাপাশি দেশের ও দেশের বাইরের একাধিক প্রযোজক আর পরিচালকের সঙ্গে নতুন সিনেমা নিয়ে আগামীর পরিকল্পনা বাস্তবায়ন করবেন।

গেল নভেম্বরে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন শাকিব খান। এরপর কেটে গেছে প্রায় ৯ মাস। এর আগে ১৫ আগস্ট তার দেশে ফেরার কথা ছিল। কিন্তু জরুরি মিটিং থাকায় দুদিন বিলম্ব হয়েছে বলে জানা গেছে। ভক্তরাও অপেক্ষায় ছিলেন কবে দেশে ফিরবেন ঢালিউডের এই ‘রাজকুমার’। অবশেষে শাকিব খান আসছেন।

Previous articleএবার জঙ্গীদের পক্ষে তাসনিম, সামি ও হাসিনুর
Next articleআজ কিংবদন্তি চলচ্চিত্রকার, অভিনেতা ও লেখক আমজাদ হোসেনের শুভ জন্মদিন

Leave a Reply