শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন
Uncategorized

মাহিকে ঘাড় ধরে বের করে দিতাম : দেলোয়ার জাহান ঝন্টু

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ১৩ আগস্ট, ২০২২

রঞ্জু সরকার

বাংলা চলচ্চিত্রের চিত্রনায়িকা মাহিয়া মাহির উপর চটেছেন প্রবীণ নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু। সরকারি অনুদানে নির্মিত ‘আশীর্বাদ’ সিনেমাটি আগামী ১৯ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। মাহি সিনেমাটির শুটিংয়ের সময়ে খারাপ আচরণ করেছেন বলে সংবাদ সম্মেলনে জানান সিনেমাটির সহ-প্রযোজক। এরপরই ঝন্টুর রাগ গিয়ে পড়ল মাহিয়া মাহির ওপর।

তিনি বলেন, মাহিকে তো আমি ভালো করে চিনিই না। মাহির কথা যেসব শুনছি, তাতে মনে হয় তার ভেতরে অহমিকা চলে এসেছে। মাহি এমন কি হয়ে গেছে, তার কয়টি হিট সিনেমা আছে? মাহির নামে সিনেমা চলে না। এখনো তো তাকে ভালো করে কেউ চিনেই না। শুনেছি, এর আগে তার (মাহি) মুক্তি পাওয়া তিনটি সিনেমা ফ্লপ গেছে। এতেই বোঝা যায় তার ভ্যালু নেই।

‘আশীর্বাদ’ সিনেমার শুটিং সেটে সহ-প্রযোজক জেনিফারের ফেরদৌসের সহকারীর ওপর বিরক্ত ছিলেন মাহি। একপর্যায়ে জানিয়েছিলেন তাকে বের করে না দিলে ক্যামেরার সামনে দাঁড়াবেন না এই অভিনেত্রী। গণমাধ্যমকর্মীদের সঙ্গে এসব নিয়েই আলোচনা করছিলেন জেনিফার। সেসময় তার পাশে ছিলেন দেলোয়ার জাহান ঝন্টু।

ঘটনাটি তার সঙ্গে ঘটলে তিনি কী করতেন, জানতে চাইলে ঝন্টু বলেন, ‘আমার সঙ্গে এরকম হলে আমি ঘাড় ধরে বের করে দিতাম। সে একজন নায়িকা হয়ে কেন প্রোডাকশন বয়কে নিয়ে এমন শর্ত দেবে। তার আর প্রোডাকশনের ছেলের শ্রেণি কি এক? তার নিজের অবস্থান সম্পর্কে জ্ঞান থাকা উচিত ছিল।’

এ সময় মাহির অভিনয় জীবনের ভবিষ্যৎ নিয়েও মন্তব্য করেন ঝন্টু। এসব আচরণগত সমস্যার কারণে তার ক্যারিয়ার দীর্ঘায়িত হওয়ার সম্ভবনা ক্ষীণ বলে মনে করেন এই নির্মাতা।

তবে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন না মাহি। এই সিনেমার একটি মুখ্য চরিত্রে অভিনয় করেছেন তিনি। সিনেমাটি নির্মাণ করেছেন মোস্তাফিজুর রহমান মানিক। এতে মাহির সঙ্গে জুটি বেঁধেছেন জিয়াউল রোশান। রোশানকেও দেখা যায়নি সংবাদ সম্মেলনে।

২০১৯-২০ অর্থ বছরে সরকারি অনুদান পেয়েছে ‘আশীর্বাদ’ সিনেমাটি। এতে আরো অভিনয় করেছেন কাজী হায়াৎ, রেহানা জোলি, রেবেকা, শাহনূর, অরণ্য বিজয়, হারুন রশিদ, সায়েম আহমেদ, সীমান্ত, শিশুশিল্পী জেনিলিয়া, আরিয়ানসহ আরও অনেকে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ