জমজমাট ডেস্ক

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি শুটিং করতে গিয়ে পায়ে গুরুতর চোট পেয়েছেন। ইনস্টাগ্রামে ব্যান্ডেজ বাঁধা অবস্থায় একটি ছবি পোস্ট করে শিল্পা নিজেই এ তথ্য জানিয়েছেন। ছবিতে দেখা যাচ্ছে, হাসপাতালে হুইলচেয়ারে বসে আছেন এই অভিনেত্রী। ক্যামেরার দিকে তাকিয়ে হাসছেন। ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ নামের ওয়েব সিরিজের শুটিং করতে গিয়ে এই দশা তার।

ছবিতে শিল্পা তার দুই হাতে বিজয়ের চিহ্ন দেখিয়েছেন। আঘাত পাওয়া পায়ে ব্যান্ডেজ। সাদা টি-শার্ট, নীল ডেনিম জ্যাকেট এবং প্যান্ট পরে ছবিতে দেখা গেছে এই বলিউড সুন্দরীকে। ক্যাপশনে লিখেছেন, তারা বলেছে রোল ক্যামেরা অ্যাকশন, ‘এক পা ভাঙো!’ আমি এটা সত্যি ভেবে নিয়েছি।

তিনি আরও যোগ করেন, ৬ সপ্তাহের জন্য অ্যাকশনের বাইরে, কিন্তু আমি শিগগির শক্তিশালী এবং আরও ভালোভাবে ফিরে আসবো। ততক্ষণ পর্যন্ত আমাকে আপনার প্রার্থনায় রাখুন। প্রার্থনা সবসময় কাজ করে। কৃতজ্ঞতায়, শিল্পা শেঠি কুন্দ্রা।

তার পোস্টে প্রতিক্রিয়া জানিয়ে বোন শমিতা শেঠি লিখেছেন, আমার মুনকি সবচেয়ে শক্তিশালী। ভক্তরাও শিল্পার সুস্থতা কামনা করে তার পোস্টে মন্তব্য করেছেন।

অ্যাকশন ভরপুর ছবির ফ্রেমে বরাবরই সবাইকে চমকে দিয়েছেন রোহিত শেঠি। সম্প্রতি এই পরিচালক তার প্রথম ওয়েব সিরিজের একটি অ্যাকশন দৃশ্যের ভিডিও শেয়ার করেছেন। শিল্পাকে দিয়েই রোহিতের পুলিশ সিরিজের ওটিটি অভিষেক।

শিল্পা শেঠিকে বড় পর্দায় শেষবার দেখা গেছে ‘নিকাম্মা’য়। তবে দর্শকের মন জয় করতে ব্যর্থ হয়েছে ছবিটি। তার আগেই রোহিত শেঠির ছবিতে শিল্পার জুটি বাঁধার খবর এসেছিল। বর্তমানে সেই সিরিজের কাজ নিয়েই ব্যস্ত শিল্পা। নিজে শেয়ারও করেছেন শুটিং সেটের ভিডিও। অ্যামাজন প্রাইমে আটটি ভাগে দেখানো হবে ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’। শিল্পা এবং রোহিতের সঙ্গে সিদ্ধার্থ মালহোত্রাও এই প্রথম পা রাখবেন ওটিটি প্ল্যাটফর্মে।

সিংহম, সিম্বা, সূর্যবংশীর পর পরিচালক রোহিত শেঠির কপ ইউনিভার্সে যুক্ত হতে চলেছে আরও এক জাঁদরেল পুলিশ চরিত্র। অজয় দেবগণ, রণবীর সিং, অক্ষয় কুমারদের পর বলিউডের ‘শেরশাহ’ সিদ্ধার্থ মালহোত্রা অংশ হচ্ছেন পরিচালকের প্রথম সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’র।

Previous articleচলচ্চিত্র সেন্সর বোর্ডের কোন প্রয়োজন নেই: জয়া আহসান
Next articleঅপূর্ব ও তমা মির্জাকে নিয়ে অংশু’র ওয়েব সিরিজ

Leave a Reply