রঞ্জু সরকার

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। এবার তিনি অভিনয় করছেন ওয়েব সিরিজে। সিরিজটি নির্মাণ করছেন জাতীয় পুরস্কার পাওয়া পরিচালক তানিম রহমান অংশু। তার সঙ্গে থাকছেন আরেক দর্শকজনপ্রিয় চিত্রনায়িকা তমা মির্জা।

অপূর্ব, তমা মির্জা ছাড়া আরও ২০ জন শিল্পী থাকবেন কেন্দ্রীয় চরিত্রে। সব মিলিয়ে ৫৬ জন অভিনয়শিল্পীকে নিয়ে তৈরি হচ্ছে এই সিরিজ। তবে অভিনয়শিল্পীদের কেউ এখনই সিরিজটি নিয়ে মুখ খুলতে চাইলেন না।

অভিনেতা অপূর্ব বলেন, এ বিষয়ে এখনই বিস্তারিত বলতে পারছি না। সিরিজটির জন্য শিল্পীদের কন্ট্রাক্ট সাইন করা হয়েছে ওভাবেই। সিরিজটি নিয়ে প্রডাকশন হাউস থেকে কিছু বলার আগে শিল্পীরা কিছু বলতে পারবেন না। তারপরও কিছু তথ্য ফাঁস হয়ে যাচ্ছে।’

চিত্রনায়িকা তমা মির্জা বলেন, সত্য ঘটনা অবলম্বনে এ সিরিজটি নির্মাণ হবে। আমার যে চরিত্র সেটা খুব চ্যালেঞ্জিং। দর্শক যখন সিরিজটি দেখবে খুব কনফিউজ হয়ে যাবে। তা ছাড়া আর কোনো কিছু বলতে চাইছি।

নির্মাতা অংশুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি প্রায় একই সুরে বলেন, ‘গল্প কিংবা অভিনয়শিল্পীদের নিয়ে এখনই বলা যাচ্ছে না। তবে, সিরিজটির নির্মাতা হিসেবে এতটুকু বলতে পারি, একটি সত্য ঘটনা অবলম্বনে সিরিজটি তৈরি হবে। বেশ বড় ক্যানভাসেই তৈরি হচ্ছে সিরিজটি।

সব ঠিক থাকলে নভেম্বরে শুটিং শুরু হবে। আলফা আইয়ের ব্যানারে দেশের একটি ওটিটি প্ল্যাটফর্মের জন্য এটি নির্মিত হতে যাচ্ছে বলে জানা যায়।

Previous articleবলিউড অভিনেত্রী শিল্পা শেঠির শুটিংয়ে পা ভাঙলেন!
Next articleনাসির উদ্দিন মাসুদ’র তারকাবহুল ধারাবাহিক ‘গরম মহল্লা’

Leave a Reply