শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১৮ পূর্বাহ্ন
Uncategorized

হাসপাতালে ভর্তি উরফি জাভেদ

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৮ আগস্ট, ২০২২

জমজমাট ডেস্ক

কখনও বস্তা দিয়ে তৈরি পোশাক। আবার কখনও প্লাস্টিকের। বারবার স্রেফ পোশাকের জন্য আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন উরফি জাভেদ। সমালোচিত হয়েছেন ঠিকই। তবে উরফির রূপের ছটায় মুগ্ধও হয়েছেন নেটিজেনদের একাংশ। আবারও চর্চায় সেই উরফিই। তবে এবার আর পোশাকের জন্য নয়। কারণ, বর্তমানে অসুস্থ তিনি। আপাতত হাসপাতালে চলছে তার চিকিৎসা।

শোনা যাচ্ছে, তিন-চারদিন ধরে নাকি খুব অসুস্থ উরফি। একটানা বমি হচ্ছে। জ্বরে প্রায় পুড়ে যাচ্ছে গা। ১০৩-১০৪ ডিগ্রি জ্বর রয়েছে। তাই বাধ্য হয়ে উরফিকে হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেন পরিবারের লোকজন। হাসপাতাল সূত্রে খবর, বেশ কয়েকটি পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে। রিপোর্ট নিয়ে উদ্বেগের তেমন কিছু নেই। তবে এখনও পুরোপুরি রোগের করাল থাবা থেকে মুক্ত হতে পারেননি উরফি।

২০১৬ সালে ‘বড়ে ভাইয়া কি দুলহনিয়া’ ধারাবাহিকে অবনীর ভূমিকায় অভিনয় করে গ্ল্যামার জগতে নিজের সফর শুরু করেন উরফি। তারপর হিন্দি টেলিভিশনের একাধিক সিরিয়াল এবং ওয়েব সিরিজে অভিনয় করেছেন। ‘বিগ বস OTT’ শোয়ের প্রতিযোগী ছিলেন তিনি। তবে সেসব এখন অতীত। এখন উদ্ভট পোশাক পরে ক্যামেরার সামনে পোজ দেয়াকেই নিজের পেশা বানিয়ে ফেলেছেন উরফি। সোশ্যাল মিডিয়ায় নানা ছবি ও ভিডিও আপলোড করেন তিনি।

সম্প্রতি হলুদ রংয়ের একটি ওড়না দিয়ে তৈরি পোশাক পরে রাস্তায় ঘোরাফেরা করতে দেখা গিয়েছে উরফিকে। পাপ্পারাজ্জির ক্যামেরায় ধরা পড়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় নিমেষে ছড়িয়ে পড়ে ওই ছবি। তা নিয়ে নেটদুনিয়ায় জোর হইচই। উরফিকে বয়কটের দাবিতে সরব হয়েছেন অনেকেই।

এর আগে ইনস্টাগ্রামে ঊর্ধ্বাঙ্গে পোশাকবিহীন ছবি শেয়ার করে নেটদুনিয়ায় আগুন ধরিয়েছিলেন উরফি। ওই ছবিতে চুল দিয়ে স্তন ঢাকা দিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে তাকে। বিতর্কিত ফ্যাশন কুইনই আপাতত অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি। তার দ্রুত আরোগ্য কামনা করেছেন অনুরাগীরা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ