জমজমাট ডেস্ক

সম্প্রতি পুবাইল, গাজীপুরে হাসনা হেনার মনোরম লোকেশনে চিত্রায়িত হয়েছে নতুন মিউজিক্যাল ফিল্ম ‘কে বল তোকে বাসবে ভালো’। গানটি লিখেছেন আর জে রুবেল এবং সুর করেছেন আর জে রুবেল ও সংগীত আয়োজন করেছেন রাব্বি খান। গানটিতে কন্ঠ দিয়াছেন কন্ঠশিল্পী রোমান খান। ডিওপিতে জুয়েল মাহমুদ ও মিউজিক্যাল ফিল্মটি নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন। মডেল মুন্না খান ও চিত্রনায়িকা রাবিনা বৃষ্টি।

মডেল মুন্নাখান বলেন, কণ্ঠশিল্পী রোমান খানের গাওয়া ‘কে বল তোকে বাসবে ভালো’ গানটি অসাধারণ। এ প্রথমবারের মত চিত্রনায়িকা রাবিনা বৃষ্টি’র সাথে জুটি বেঁধে কাজ করলাম। গানটি নিয়ে দারুণ একটি ভিডিও নির্মান করেছেন নির্মাতা সৌমিত্র ঘোষ ইমন । আমার বিশ্বাস তার সুনিপুণ অভিনয় দর্শকদের কাছে আলাদাভাবে প্রশংসা কুড়াবে । আর দর্শকরা ভালোভাবে গানটি গ্রহণ করলেই আমাদের সার্থকতা।

চিত্রনায়কা রাবিনা বৃষ্টি বলেন, মুন্না ভাইয়ের সাথে প্রথম মিউজিক্যাল ফিল্মে কাজ করলাম। তাছাড়া গানটি খুবই ভালো লেগেছে সুর ও সংগীতায়োজন অসাধারণ। নির্মাতা সৌমিত্র ঘোষ ইমন দাদা যত্ন নিয়েই গানটি নির্মান করেছেন গাজিপুরের মনোরম লোকেশনে। আশা করছি গানটি সবার ভালো লাগবে।

সৌমিত্র ঘোষ ইমন বলেন, ‘কে বল তোকে বাসবে ভালো’ এই গানটিতে একটু অন্যরকম কিছু আছে। গানের সঙ্গে সামঞ্জস্য রেখে এর ভিডিওটি নির্মাণ করেছি৷ ভালো একটি কাজ হয়েছে। আশা করছি,সবার গানটি ভালো লাগবে।

জানা গেছে, শিঘ্রই গানটি মুন্না খান মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

Previous articleনাটকের প্রযোজনায় নাম লেখালেন ফেরারী ফরহাদ
Next articleমালাইকা ও উরফির বিরুদ্ধে মুম্বাই পুলিশের কাছে মামলা দায়ের

Leave a Reply