শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন
Uncategorized

কিমের নতুন সম্পর্ক টিকলো মাত্র নয় মাস

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৮ আগস্ট, ২০২২

জমজমাট ডেস্ক

মাত্র এক মাস আগেই নতুন প্রেমিক পিট ডেভিডসনের সঙ্গে অস্ট্রেলিয়া সফরে গিয়েছিলেন কিম কার্দাশিয়ান। দুজনের অন্তরঙ্গ মুহূর্তের বেশ কিছু ছবিও প্রকাশিত হয়েছিল ওই সময়। অথচ এই সপ্তাহেই নাকি সম্পর্কের ইতি টেনেছেন তারা – এমন খবরই জানা গেছে মার্কিন সংবাদমাধ্যম থেকে।

এর আগে মার্কিন র‌্যাপার কেনি ওয়েস্টের সঙ্গে দীর্ঘ দাম্পত্য জীবনের ইতি টেনে কৌতুকাভিনেতা পিট ডেভিডসনের সঙ্গে সম্পর্কে জড়ান বিশ্বখ্যাত মডেল – অভিনেত্রী কিম কার্দাশিয়ান। যদিও তাদের দুজনের বয়সের ফারাক ১২ বছর। ‘বয়সে ছোট হলেও পিটের মধ্যেই আসল ভালোবাসা খুঁজে পেয়েছি’ – কিছুদিন আগে এক সাক্ষাৎকারে এমনটাই দাবি করেছিলেন কিম।অন্যদিকে পিটও একাধিকবার অন স্ক্রিনে কিমের প্রতি ভালোবাসা জাহির করেছেন। তবু কেন মাত্র নয় মাসেই সম্পর্কের দাড়ি টানতে হলো কিম কার্দাশিয়ান – পিট ডেভিডসনকে ?

আমেরিকান শোবিজবিষয়ক পত্রিকা ‘পেজ সিক্স’ জানিয়েছে, সম্পর্কটা ভেঙে গেছে মূলত দুজনের ‘ব্যস্ততা’র কারণে। কাজের সূত্রে পিট থাকেন নিউ ইয়র্কে আর কিম আছেন লস অ্যাঞ্জেলেসে। পিট আশা করেন, প্রায় তিন হাজার কিলোমিটার পাড়ি দিয়ে লস অ্যাঞ্জেলেস থেকে যখন-তখন তার কাছে চলে আসবেন কিম। কিন্তু চার সন্তানের মা কিমের জন্য তা রীতিমতো অসম্ভব। এর ওপর কিমের টিভি শো আছে। ‘লং ডিসটেন্ট রিলেশনশিপ’ই কাল হলো তাদের। অগত্যা সমঝোতার মাধ্যমেই সম্পর্কটা ভেঙে দিয়েছেন তারা।

উল্লেখ্য, গেলো বছর অক্টোবরে জনপ্রিয় কমেডি শো ‘স্যাটারডে নাইট লাইভ’ সঞ্চালনা করার সময় পিট ডেভিডসনের প্রেমে পড়েছিলেন কিম। কিন্তু নয় মাস পর সেই প্রেম আর নেই, এখন তারা শুধুই বন্ধু।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ