শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
Uncategorized

এবার বাংলাদেশের বিরুদ্ধে প্রকাশ্যে বিদ্রোহ করলেন জাসাস নেতা

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ৭ আগস্ট, ২০২২

জমজমাট রিপোর্ট

বেশ কিছুদিন ধরেই বাংলাদেশে সরকার বিরোধী নানা ধরনের উস্কানিমূলক অপপ্রচারে লিপ্ত বিএনপির অঙ্গ সংগঠন জাসাস নেতা দেওয়ান তরিকুল ইসলাম ওরফে সায়মন তারিক। ইতোপূর্বে তিনি সৌদি আরবে হজ্ব পালন করতে গিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে সম্পর্কে ভয়ংকর কটূক্তি করার দায়ে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি হতে বহিষ্কৃত হন। তিনি মূলত চলচ্চিত্র পরিচালকের ছদ্মাবরণে আওয়ামীলীগ সরকারের বিরুদ্ধে নানা ধরনের ষড়যন্ত্রের সাথে জড়িত আছেন বলে অভিযোগ রয়েছে।

৭ই অগাষ্ট তারিখে জমজমাট এর প্রধান সম্পাদক, প্রভাবশালী ইংরেজী পত্রিকা ব্লিটজ সম্পাদক এবং আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন জঙ্গীবাদ বিরোধী সাংবাদিক সালাহ্ উদ্দিন শোয়েব চৌধুরী তাঁর ফেইসবুক আইডিতে পার্বত্য চট্টগ্রাম এলাকায় নয়নাভিরাম কয়েকটি ছবি পোষ্ট দিয়ে বাংলাদেশ সম্পর্কে ওনার গর্বের বিষয় প্রকাশ করে স্ট্যাটাস দিলে, সায়মন তারেক ওই পোষ্টে শোয়েব চৌধুরী এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে জড়িয়ে ভয়ংকর অপমানজনক মন্তব্য করেন, যা স্পষ্টত রাষ্ট্রদ্রোহিতার শামিল। এর আগেও সামাজিক যোগযোগ মাধ্যমে বিএনপির এক নেতা জাতির জনক, মাননীয় প্রধানমন্ত্রী এবং আওয়ামীলীগ সরকার সম্পর্কে আপত্তিকর ও উস্কানিমূলক বক্তব্য দিয়ে দেশে অরাজকতা সৃষ্টির অপচেষ্টা চালিয়েছেন।

চলচ্চিত্র পরিচালক এবং বিএনপির নেতা সায়মন তারেকের এধরনের ক্রমাগত রাষ্ট্রদ্রোহিতা মূলক কার্যকলাপ সম্পর্কে সালাহ্ উদ্দিন শোয়েব চৌধুরী বলেন, এই লোক শুধু সরকারের বিরুদ্ধেই নয়, সে জাতির জনক এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে নানা সময়ে কটূক্তি করেই যাচ্ছে। এব্যাপারে আইন প্রয়োগকারী সংস্থাগুলোর উচিৎ আইনী ব্যবস্থা নেয়া। পাশাপাশি এই লোক কোনো ধরনের সন্ত্রাসী এবং জঙ্গি কার্যকলাপের সাথে জড়িত কিনা সেটাও খতিয়ে দেখা দরকার।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ