জমজমাট ডেস্ক

বিগ বস ওটিটি’র প্রথম সিজনের প্রতিযোগী উরফি জাভেদ প্রায়শ: সোশ্যাল মিডিয়ায় আলোচনায় থাকেন নিজের হট লুকের ছবির কল্যাণে। বিগ বসের মঞ্চ থেকেই দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছিলেন তিনি। তবে সেইসময় বিগবসের মঞ্চ থেকে সেভাবে নিজের প্রভাব বিস্তার করতে পারেননি অভিনেত্রী। বর্তমানে উরফির নগ্নতা আর বিতর্ক যেনো সমার্থক হয়ে গেছে। তিনি যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা বাঁধবেই। নিজের অদ্ভুত সাজপোশাকের জন্য প্রায়ই উরফি কটাক্ষের শিকার হন নেটিজেনদের কাছে। তিনি কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি সবকিছু করতে পারেন – তা এতদিনে স্পষ্ট সকলের কাছেই।

সম্প্রতি উরফি নিজের বেশ কয়েকটি বোল্ড ছবি শেয়ার করে নিয়েছেন নিজের সোশ্যাল হ্যান্ডেলে। ওই ছবিগলো মুহূর্তেই নেটদুনিয়ায় রীতিমতো ভাইরাল, নেটনাগরিকদের পাশাপাশি তার অগণিত ভক্তদের মাঝে। ছবিতে তার এই সাম্প্রতিক লুক রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে নেটমাধ্যমে। ছবিতে উরফিকে ব্লু ডেনিমে দেখা গেছে। আর নিজের খালি গায়ে চুল দিয়েই ঢাকলেন শরীরের সামনের অংশ। অবশ্য এটি তার নিজের চুল ছিল না, সেকথা স্পষ্ট। তবে এই বেশেও অভিনেত্রীর লুক মুগ্ধ করেছে তার অগণিত ভক্তদের। প্রয়োজনের তুলনায় অতিরিক্ত বোল্ড লুকে ধরা দিয়েছেন তিনি। ছবিতে কখনো মাথায় হাত দিয়ে আবার কখনো চুলে হাত দিয়ে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে তাকে। আপাতত তিনি নিজের এই লুকে জন্যই চর্চায় রয়েছেন।

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ায় ভীষণভাবে অ্যাক্টিভ উরফি জাভেদ। বলাই বাহুল্য, তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই বিপুল পরিচিতি অর্জন করেছেন মানুষের মাঝে। এই নেটমাধ্যমের হাত ধরেই তিনি নিজের অনুরাগীদের সাথে সংযোগ স্থাপন করে চলেছেন। এই অভিনেত্রী খুব ভালোভাবেই জানেন কীভাবে নিজের উপর মিডিয়ার চোখ টিকিয়ে রাখতে হয়!

মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি প্রতি মুহূর্তে কিছু না কিছু করেই চলেছেন। তাতে কে কী ভাবল, কে কী বলল ? তাতে থোড়াই কেয়ার এই অভিনেত্রীর। তিনিই নিজের মর্জির মালিক। তিনি অন্য কারও কথায় নিজের জীবন চালাতে নারাজ। তাই তো বর্তমান যুগে দাঁড়িয়ে নেটদুনিয়ার অন্যতম সেনসেশন তিনি, তা নিঃসন্দেহে বলা চলে।

Previous articleকলিউডে অভিষেক ভালো হলো না ঊর্বশী’র
Next articleপুরনো ছন্দে ফিরছে প্রেক্ষাগৃহগুলোতে দর্শকের ঢল : বিদ্যা সিনহা মিম

Leave a Reply