জমজমাট ডেস্ক

প্রযোজনা প্রতিষ্ঠান হৃদনৈ মাল্টিমিডিয়া থেকে প্রকাশিত হয়েছে গীতিকার, সুরকার ও কন্ঠশিল্পী সুদর্শন মন্টির নতুন একটি মিউজিক ভিডিও। ‘মন বুঝে না’ শীর্ষক গানটির কথা ও সুর সুদর্শন মন্টির। সংগীতায়োজন করেছেন সব্যসাচী রনি। এটি শিল্পীর পঞ্চম মৌলিক গান। এর আগে একক গানের পাশাপাশি কন্ঠশিল্পী কনার সঙ্গে একটি দ্বৈত গান প্রকাশ পেয়েছে তার। এর বাইরে সুদর্শন মন্টির কথা ও সুরে প্রায় দেড় ডজন গান প্রকাশিত হয়েছে।

যেগুলোতে কন্ঠ দিয়েছেন শান শায়েক, দিনাত জাহান মুন্নী, সাব্বির জামান, অবন্তী সিঁথি প্রমুখ। ব্যক্তিগত জীবনে সংগীত অন্ত:প্রাণ সুদর্শন মন্টি চট্রগ্রামের স্বনামধন্য প্রতিষ্ঠান মেট্রো ডায়াগনস্টিক এবং ডকট্টরস ল্যাবের প্রধান নির্বাহী হিসেবে কর্মরত আছেন।

নিজের সংগীতযাত্রা প্রসঙ্গে সুদর্শন মন্টি বলেন, ‘আমি পেশাদার শিল্পী নই। তবে গীতিকার সুরকার হিসেবে কাজ করাটা আমার কাছে বেশি আনন্দের। ইচ্ছে আছে বাংলাদেশ-ভারতের বড় বড় শিল্পীদের সঙ্গে কাজ করার। আমার কাছের মানুষদের অণুপ্রেরণাই আসলে আমাকে সংগীতের মানুষ হিসেবে গড়ে তুলেছে।’ উল্লেখ্য চলতি বছর বাবা দিবসে সুদর্শন মন্টির গাওয়া বটবৃক্ষ গানটি দারুন প্রশংসা কুড়িয়েছে।

Previous articleকাজী শুভ-মৌসুমীর ‘চোখে চোখে কথাবলা’
Next articleহাসিনা আনসারের সফল ভাবে এগিয়ে চলা

Leave a Reply