বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন
Uncategorized

তারকা দম্পতি ওমর সানী-মৌসুমী’র ২৭ তম বিবাহবার্ষিকী

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২

জমজমাট ডেস্ক

বাংলা চলচ্চিত্রের দর্শকজনপ্রিয় তারকা দম্পতি ওমর সানী-মৌসুমী। সুখময় দাম্পত্য জীবনের দুই যুগেরও বেশি সময় পার করেছেন দেশীয় চলচ্চিত্রের এই জনপ্রিয় তারকা দম্পতি। তাদের বিবাহিত জীবনের ২৭ বছর পূর্ণ হয়েছে। আজ (২ আগস্ট) তাদের ২৭ তম বিবাহবার্ষিকী। বছরখানেক প্রেমের পর ১৯৯৫ সালের আজকের দিনে বিয়ে করেন এই দুই তারকা।

চিত্রনায়ক ওমর সানী বলেন, ‘আলহামদুলিল্লাহ, আপনাদের দোয়া এবং আল্লাহর হুকুমে ২৭ বছর পার করলাম পরিবার, পরিজন, বন্ধু-বান্ধব ফিল্ম ক্লাব, শিল্পী সমিতি, প্রযোজক সমিতি, পরিচালক সমিতি ও চলচ্চিত্র বান্ধব সবাইকে নিয়ে। তার চেয়ে বড় আমাদের ভক্ত। আল্লাহ বাকি জীবন একসঙ্গে থাকার তৌফিক দান করুন। আপনাদের দোয়াতে বাকি জীবন এবং কবর পর্যন্ত যেতে পারি দোয়া করবেন।’

ওমর সানী-মৌসুমীর সুখের সংসারে রয়েছে দুই সন্তান-ছেলে ফারদিন ও মেয়ে ফাইজা। ফারদিন রাজধানীর গুলশানে একটি রেস্টুরেন্ট পরিচালনা করছেন। পাশাপাশি নাটক পরিচালনায় দেখা গেছে তাকে।

দীর্ঘ ক্যারিয়ারে ওমর সানী-মৌসুমী জুটি একাধিক সুপারহিট সিনেমা উপহার দিয়েছেন। এর মধ্যে রয়েছে ‘আত্ম অহংকার’, ‘প্রথম প্রেম’, ‘মুক্তির সংগ্রাম’, ‘হারানো প্রেম’, ‘গরীবের রানি’, ‘প্রিয় তুমি’, ‘সুখের স্বর্গ’, ‘মিথ্যা অহংকার’, ‘ঘাত প্রতিঘাত’, ‘লজ্জা’, ‘কথা দাও’ ও ‘সাহেব নামে গোলাম’ ইত্যাদি।

ওমর সানী-মৌসুমীর পরিচয়টা হয়েছিল ‘দোলা’ চলচ্চিত্রে অভিনয় করতে গিয়ে। সেই সময়ে তাদের মধ্যে ভালো লাগাটা তৈরি হয়। এরপরই তাদের সুখের ট্রেনের যাত্রা যা আজও অমলিন। দীর্ঘ জীবনে তারা দুজনই চলচ্চিত্র শিল্পকে সেবা দেওয়ার চেষ্টা করেছেন। বলেছেন, যত দিন বাঁচবেন, ততদিন শিল্পের সেবা করে যাবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ