শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন
Uncategorized

মিরপুর মিডিয়া ক্লাবের সাংগঠনিক অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ৩১ জুলাই, ২০২২

জমজমাট ডেস্ক

মিডিয়ার সাথে সম্পৃক্ত ব্যক্তিবর্গ যারা মিরপুরে স্থায়ী বা অস্থায়ীভাবে বসবাস করেন তাদের সমন্বয়ে একটি সামাজিক সংগঠন মিরপুর মিডিয়া ক্লাব (MMC)। মিরপুরে বসবাসরত নির্মাতা, শিল্পী ও কলাকুশলীদের একটি মিলন কেন্দ্র এই ক্লাব । পারস্পরিক যোগাযোগ হৃদ্রতা এবং পারস্পরিক সহযোগিতার মাধ্যমে নিজেদের উন্নয়ন ও সামাজিক আন্দোলনে নিজেদের নিয়োজিত রাখার প্রত্যয়ে এই ক্লাবটি গঠিত হয়েছে।

গত ২৯ জুলাই ২০২২ মিরপুর ১২ তে অবস্থিত গ্রান্ড প্রিন্স রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয় ক্লাবটির সাংগঠনিক অভিষেক । সংগঠনটি এর আগে ভার্চুয়ালি কর্মকাণ্ড পরিচালনা করতো। এখন থেকে সংগঠনটি সাংগঠনিক প্রক্রিয়া যাত্রা শুরু করলো। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিরপুরের বসবাসরত মিডিয়ার স্বনামধন্য শিল্পী বৃন্দ। অনুষ্ঠানের শুরুতে মিরপুর মিডিয়া ক্লাবের উপদেষ্টা পরিষদ রোকেয়া প্রাচীকে আহ্বায়ক ও মনিরুজ্জামান লিপন কে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি ঘোষণা করেন। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সাজ্জাদ হোসেন দোদুল, অরণ্য আনোয়ার, সাঈদ রহমান, সগীর মোস্তফা, একরাম পারওয়াইজ, নাবিদ খান চৌধুরী, নূরে আলম নয়ন, কাজী আনিসুল হক বরুণ ও সরদার রোকন। এরপর শুরু হয় সদস্য ফরম বিতরণ কার্যক্রম। সদস্য ফরম উদ্বোধন করেন অভিনেত্রী শিরীন আলম ও অভিনেতা মনির আহমেদ শাকিল। উপস্থিত সকল সদস্য উৎসাহ উদ্দীপনা নিয়ে সদস্য ফরম সংগ্রহ করেন। এরপর আহ্বায়ক রোকেয়া প্রাচী ক্লাবটির আগামী দিনের কর্ম পরিকল্পনা ঘোষণা করেন।

অনুষ্ঠানের শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন রোকেয়া প্রাচী, মনিরুজ্জামান লিপন, সাজ্জাদ হোসেন দোদুল, অরণ্য আনোয়ার, সাঈদ রহমান, সগীর মোস্তফা, নূরে আলম নয়ন, সরদার রোকন, রাজু খান, মোঃ মাসুদ রানা মিঠু ,মৃদুল মিঠু, শর্মি মালা, হোসাইন মোহাম্মদ বেলাল, পারভিন পারু, শিরিন আলম, মনির আহমেদ শাকিল, আব্দুল হান্নান,মিন্টু সর্দার, তারেক খান, ছন্দা রায়, মেহেদী হাসান সোমেন, মোসাফির রনি ,কাজি দেলোয়ার হেমন্ত প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন মনিরুজ্জামান লিপন ও সাঈদ রহমান। রাতের খাবার গ্রহন শেষে অনুষ্ঠান সমাপ্ত হয়

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ