বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০২ অপরাহ্ন
Uncategorized

আন্তর্জাতিক পর্যায়ে কাজ করতে চান নীলা রহমান

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ৩০ জুলাই, ২০২২

জমজমাট ডেস্ক

গ্ল্যামারাস সুন্দরী নীলা রহমান। দেশীয় শোবিজে তিনি এক নতুন প্রতিভা। ইতিমধ্যে ফ্যাশন মডেল হিসেবে দারুন আলোচিত হয়ে উঠেছেন। বেশ কটি নামী ফ্যাশন হাউজের মডেল হয়েছেন নীলা রহমান। মডেলিংয়ে নিজেকে দেশে – বিদেশে প্রতিষ্ঠা করার লক্ষ্য নিয়ে শোবিজে আগমন এই সুন্দরী ললনার। দেশের গণ্ডি পেরিয়ে আমাদের নিজস্ব সংস্কৃতিকে সারা বিশ্বে ছড়িয়ে দেওয়ার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন নীলা রহমান।

এই প্রতিবেদককে নীলা রহমান জানান, তিনি মার্কিন রেসলিং খেলোয়াড় ও অভিনেতা হিসেবে প্রতিষ্ঠা পাওয়া দ্য রক খ্যাত ডোয়াইন জনসন এর জীবন থেকে অনুপ্রেরণা নিয়ে অ্যাথলেটিকস থেকে মডেলিংয়ে এসেছেন। দীর্ঘাঙ্গী সুন্দরী নারী নীলা রহমান আন্তর্জাতিক ম্যাগাজিন ওকেশন এর ব্রাইডাল সংখ্যায় বাঙালি বধুরূপে প্রচ্ছদে এসেছেন। তিনি এই প্রসঙ্গে বলেন, শোবিজে মডেল হিসেবে যাত্রা শুরুর প্রাক্কালে এমন সুযোগটা সত্যিই আমার জন্য অনেক আনন্দ এবং গর্বের। এটা থেকে আমি মডেল হিসেবে কাজ করার ক্ষেত্রে দারুন প্রতিক্রিয়া পাচ্ছি।

কথায় কথায় নীলা রহমান জানান, অদূর ভবিষ্যতে তার ইচ্ছা আছে আমেরিকাতে একজন ব্যবসায়ী ও মডেল হিসেবে প্রতিষ্ঠিত হওয়া। তার পরিকল্পনা হলো – আমেরিকায় বাংলাদেশী তরুন – তরুনীদের নিয়ে মডেলিং এবং বাংলাদেশী সাংস্কৃতিকে আরো প্রসারিত করা।

ময়মনসিংহের মেয়ে নীলা রহমান ছোট বেলা থেকেই মডেল হওয়ার স্বপ্ন নিয়ে বড় হয়েছেন। এখন নিজেকে স্বপ্নের জগৎ মডেলিংয়ে সম্পৃক্ত করে পেরে অনেক খুশি। নিজের চেষ্টা ও প্রতিভার কল্যাণে তিনি মডেল হিসেবে আন্তর্জাতিক পরিসরে দেশের প্রতিনিধিত্ব করার স্বপ্ন দেখছেন।

নিজের সম্পর্কে নীলা রহমান জানান, তিনি একজন বডি বিল্ডার হিসেবে একটি জিমের ইন্সট্রাক্টর হিসেবেও কাজ করছেন। তিনি নিয়মিত বডি বিল্ডিং করার পাশাপশি ছেলে মেয়েদেরকে বডি বিল্ডিং প্রশিক্ষন দেন। ঢাকার একটি প্রাইভেট বিশ্ববিদ্যালয় থেকে গ্রাজুয়েশন শেষ করে ইন্ডিয়া থেকে ইন্টেরিয়র ডিজাইনের উপরে মাষ্টার্স করেছেন বলে জানান নীলা রহমান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ