বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন
Uncategorized

চিত্রনায়িকা সুবহা’র মামলা তুলে নেওয়া প্রসঙ্গে ফেসবুক পোস্ট

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২

জমজমাট ডেস্ক

বাংলা চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা শাহ হুমায়রা সুবহা সাবেক স্বামী গায়ক ইলিয়াসের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার প্রসঙ্গে নিজের ফেসবুক আইডিতে একটি দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন। পাঠকদের জন্যে তার সেই স্ট্যাটাস ঈষৎ সম্পাদনা করে তুলে ধরা হলো।

সুবহা শুরুতেই লিখেছেন – গেলো ৫/৬ মাস ধরে ইলিয়াসের পরিবার আমার পরিবার নিয়ে মীমাংসার জন্য আমাকে বলা হচ্ছিল, তাই আমি তাদের সাথে এখন মীমাংসায় গেছি। আমি কেস তুলে নিয়েছি, সেও তাই করেছে। আর যা হয়েছে দুজনেরই জীবনের ভালোর জন্যই হয়েছে। আর যা হয়েছে, দুই পরিবার এবং গন্যমান্য ব্যাক্তিদের পরামর্শ ও অনুরোধে হয়েছে।

এখন দেনমোহরের টাকা আর কিছু ক্ষতিপূরণ দিয়ে সাধু হওয়ার চেষ্টায় আমাকে হেয় প্রতিপন্ন করেই যাচ্ছে সামাজিকভাবে। দেনমোহরের টাকা দিয়ে এতো নাটক করার কী আছে ? না দিতে পারলে বলতো আমরা দিতে পারবোনা, তখনই মীমাংসার সময়ে। কিন্তু তখন এই কথাগুলো বলেনি তার পরিবার। শুধুমাত্র আমাকে ছোট করার জন্যই সামাজিকভাবে এইসব বলা এবং করা হচ্ছে। অথচ মীমাংসার আপসনামায় স্পষ্ট করে লেখা আছে কেউ কারো বিরুদ্ধে সামাজিকভাবে কোন হেয়ো প্রতি পূর্ণ মূলক কথা একে অপরকে বলবো না এবং একে অপরের মামলা নিজ দায়িত্বে তুলে ফেলবো।

বিয়ের পর আইনগতভাবে দেনমোহর, ভরণপোষণ এবং খোরপোষ এর টাকা প্রতিটা মেয়ের প্রাপ্য অধিকার এবং এটি অবশ্যই হালাল ইসলামিক শরীয়া মোতাবেক। তার সাথে আমার ভালোবেসে বিয়ে হয়েছিল সংসার তো আমি শেষ অবধি করতে চেয়েছি শুধু সংসার বাঁচানোর জন্য। আমি তো তার মত তাকে ছেড়ে কোথাও যাইনি। আর আমি তাদের মতো কাউকে বলিও নাই আসেন আমার সাথে মীমাংসা করেন এবং টাকা দিয়ে আমাকে উদ্ধার করেন।

আমি আর কোন প্রকারের কাদা ছোড়াছুড়ি করতে চাই না। দুই পরিবারে সম্মানের দিকে তাকিয়েছি জন্যই মীমাংসা করেছি। আইনের প্রতি আমার শ্রদ্ধা এবং আস্থা ছিল, আছে এবং থাকবে। আল্লাহ যা করেছেন, মঙ্গলের জন্যই করেছেন।

সাংবাদিক ভাই ও বোনদের কাছে এতটুকুই বলতে চাই বিয়ের পর আমাদের জীবনে সমস্যার তৈরি হয়েছিল, তা আমরা পারিবারিক এবং আইনগত ভাবে মিটিয়ে নিয়েছি। আর আমাদের দুই জনের আপসনামাটা দেখে পরে নিউজ কইরেন কাগজের বাইরে কথা না বলাই ভালো। তাই একতরফা মনগড়া ভাইরাল হেডলাইন দিয়ে মানুষ কে আর আমাদের ব্যক্তিগত বিষয় নিয়ে নিউজ করে বিভ্রান্ত করবেন না। নিজেরাও ভালো থাকুন, আমাকেও ভালো থাকতে দিন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ