জমজমাট ডেস্ক

সাম্প্রতিক সময়ে গ্লামারাস চিত্রনায়িকা ইয়ামিন হক ববি তার সোশ্যাল হ্যান্ডেলে দারুন দারুন সব গ্ল্যামারাস ছবি শেয়ার করছেন।বর্তমানে কাজ থেকে দূরে থাকলেও ববি তার সোশ্যাল হ্যান্ডেল অ্যাকটিভিটি দিয়ে নিজের ভক্তদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন। তিনি ফেসবুকে বেশ সরব। সেখানেই নিয়মিত নিজের গ্ল্যামারাস আর হট লুকের ছবি পোস্ট করছেন নিয়মিত।

ববি সম্প্রতি আবারও আকর্ষণীয় রূপে বেশকিছু ছবি পোস্ট করেছেন তার ফেসবুকে। যেখানে আবেদনময়ী রূপে দেখা দিয়েছেন। শরীরী ক্লিভেজ দেখিয়ে হট পোশাকে দারুন উষ্ণতা ছড়াচ্ছেন তিনি। ছবি শেয়ার করে ববি লিখেছেন, তোমার তৈরি পথ তোমার জীবন নষ্ট করতে পারে। অথবা এ পথ এড়িয়ে তোমার জীবন কাটাতে পারো।

ছবিগুলো পোস্ট করে লাস্যময়ী রূপে ভক্তদের হৃদস্পন্দন বাড়িয়ে দিয়েছেন ববি। ছবির নিচে মন্তব্য করে আরিফিন সুমন নামের একজন লিখেছেন, এমন পোস্ট একবার দেখে মন ভরে না। দু-দুবার করে পোস্ট দিতে পারো নাহ ? ইতিবাচক মন্তব্যের পাশাপাশি পোশাক নিয়ে নেটিজেনদের কটাক্ষের শিকারও হতে হয়েছে ববিকে।

প্রযুক্তির এই যুগে কেবল সিনেমার পর্দা নয়, তারকারা আরও অনেক প্ল্যাটফর্মেই নিজেদের উপস্থাপন করেন। তেমনই একটি প্ল্যাটফর্ম টিকটক। সেখানেই নিজের রূপ ও শরীরের আবেদন ছড়িয়ে নিয়মিত মাতিয়ে যাচ্ছেন ববি। প্রায়ই সেখানে ববিকে বেশ খোলামেলা রূপে নাচতে দেখা যায়। যার ফলে হাজার হাজার ভক্ত হুমড়ি খেয়ে পড়ছে তার ভিডিওতে।

বর্তমানে ববির হাতে রয়েছে সৈকত নাসিরের পরিচালিত ‘পাপ’ ও রাশিদ পলাশের ‘ময়ূরাক্ষী’ ছবি দুটি। তবে ছবি দুটি মুক্তির আগে নিজের হট লুকের ছবি দারুণভাবে আলোচনায় এসেছেন তিনি।

Previous articleচিত্রনায়িকা শাবনাজ ‘পরাণ’ দেখতে প্রেক্ষাগৃহে
Next articleপ্রধানমন্ত্রীর নির্দেশ মন্ত্রীদের গাড়ি নিয়ে বেশি ছোটাছুটি না করার

Leave a Reply