বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন
Uncategorized

রাজের আমন্ত্রণে ‘পরাণ’ দেখতে প্রেক্ষাগৃহে পরীমণি

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ২৪ জুলাই, ২০২২

জমজমাট ডেস্ক 

বাংলা চলচ্চিত্রের আলোচিত ও সমালোচিত চিত্রনায়িকা পরীমণি। বর্তমানে এই নায়িকা কাজ থেকে সাময়িক বিরতি নিয়ে অনাগত সন্তানের অপেক্ষার প্রহর গুনছেন। আর একমাস বাদেই রাজ-পরীর ঘরে আলোকিত করে আসবে তাদের প্রথম সন্তান। এই সময়টা নায়িকা নিজেকে ঘরবন্দি করে রেগেছেন। একমাত্র ডাক্তার দেখানো ছাড়া বাসা থেকে বের হচ্ছেন তিনি।

তবে প্রথমবার স্বামীর আমন্ত্রণে সাড়া দিয়ে প্রেক্ষাগৃহে এসে রাজ অভিনীত সাড়া জাগানো ‘পরান’ দেখছেন পরী। শনিবার (২৩ জুলাই) রাজধানীর সনি স্কয়ার সিনেপ্লেক্সে আসেন তিনি। এই প্রথমবার দর্শকসারিতে বসে স্বামীর সিনেমা দেখছেন তিনি।

এ প্রসঙ্গে চিত্রনায়িকা পরীমণি বলেন, প্রথমবার রাজের সিনেমা দেখতে এলাম। মনে হচ্ছে আমার সিনেমা মুক্তি পেয়েছে। বেশ ভালো লাগছে দীর্ঘদিন পর দর্শক ঈদের সিনেমা দিয়ে প্রেক্ষাগৃহমুখী হয়েছেন। দর্শকদের কাছে অনুরোধ রেখে বলতে চাই যে, আপনারাই সিনেমার প্রাণ। তাই প্রেক্ষাগৃহে এসে বেশি বেশি সিনেমা দেখুন।

‘পরাণ’ সিনেমাটি ঈদের দিন ১১ প্রেক্ষাগৃহে মুক্তি পেলেও দর্শক চাহিদায় সপ্তাহ না যেতেই ৩টি প্রেক্ষাগৃহ বেড়ে ১৪টি হয়। দ্বিতীয় সপ্তাহে এক লাফে চারগুণ বাড়ে ‘পরান’র প্রেক্ষাগৃহ। লাইভ টেকনোলজি প্রযোজিত সিনেমাটি শুক্রবার (২২ জুলাই) থেকে ৫৫ প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ