Connect with us

Jamjamat

বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই আবারও মা হতে যাচ্ছেন কি..?

বলিউড

বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই আবারও মা হতে যাচ্ছেন কি..?

জমজমাট বিনোদন

বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই। । ২০০৭ সালে অভিষেক বচ্চনকে বিয়ে করেন ঐশ্বরিয়া। ক্যারিয়ারের মধ্য গগনে যখন তখনই বিয়ে করে সংসারী হন তিনি।

২০১১ সালে তাদের কন্যাসন্তান আরাধ্যার জন্ম হয়। বেশ সুখেই দিন কাটছে এ তারকা দম্পতির। ঐশ্বরিয়া আবারও মা হতে যাচ্ছেন এমন অনুমান নেটিজেনদের। সম্প্রতি ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া মুম্বাই বিমানবন্দরে অভিনেত্রীর একটি ভিডিও দেখে তাদের ধারণা তিনি অন্তঃসত্ত্বা।

সেই ভিডিওতে ঐশ্বরিয়ার সঙ্গে দেখা যায় স্বামী অভিনেতা অভিষেক বচ্চন ও মেয়ে আরাধ্যকে। ঢিলেঢালা কালো পোশাক পরেছিলেন ঐশ্বরিয়া, যা দেখে নেটিজেনদের প্রশ্ন ‘ঐশ্বরিয়া কি অন্তঃসত্ত্বা’।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অফ ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, ভাইরাল ভিডিও ও ছবি দেখে অনেকেই দাবি করেছেন- দীর্ঘ কালো এই পোশাকে বেবি বাম্প লুকানোর চেষ্টা করছেন ঐশ্বরিয়া। আবারও কেউ তার গর্ভাবস্থা গোপন করার কারণ নিয়েও প্রশ্ন তুলেছেন।

তবে সমস্ত জল্পনা-কল্পনা পেছনে ফেলে ঐশ্বরিয়া আপাতত আলোচনায় আছেন তার আসন্ন সিনেমা নিয়ে। দীর্ঘ বিরতির পর তামিল সিনেমা পোনিয়িন সেলভান দিয়ে পর্দায় তিনি।

নির্মাতারা মণি রত্নমের পরিচালনায় সিনেমাটিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে তাকে। পঘুভুরের রাজকন্যা রাণী নন্দিনী এবং তার মা মন্দাকিনী দেবীর চরিত্রে অভিনয় করছেন তিনি। সম্প্রতি প্রকাশ পেয়েছে সিনেমাটির টিজার।

Click to comment

Leave a Reply

More in বলিউড

To Top