শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০২ পূর্বাহ্ন
Uncategorized

অনন্ত জলিলের ওপর বিরক্ত চিত্রনায়িকা অঞ্জনা

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ২০ জুলাই, ২০২২

জমজমাট ডেস্ক

গার্মেন্টস ব্যবসায়ী ও চিত্রনায়ক অনন্ত জলিলের ওপর বিরক্তি প্রকাশ করেছেন বাংলাদেশের আন্তর্জাতিক মানের চিত্রতারকা ও দেশবরেণ্য নৃত্যশিল্পী অঞ্জনা। তিনি নিজের ফেসবুক আইডিতে এক দীর্ঘ স্ট্যাটাসের মাধ্যমে অনন্ত জলিলের ওপর এই বিরক্তি প্রকাশ করেছেন। অঞ্জনা তার ফেসবুক পোস্টে লিখেছেন – আমি আমার অভিনীত আন্তর্জাতিক মাইলস্টোন চলচ্চিত্রের পোষ্টারগুলো দিলাম, দেখে নিন।

অঞ্জনা নিজের বিরক্তির শুরুটা করেন ঠিক এই ভাবে – আপনার এই ডায়লগ শুনতে শুনতে আমরা বিরক্ত হয়ে গেছি বিশেষ করে আমি অনেক বিরক্ত হয়েছি। আন্তর্জাতিক চলচ্চিত্র বলতে আপনি কী বোঝাতে চেয়েছেন ? আপনি আবার বলেছেন এদেশে এর আগে এরকম আন্তর্জাতিক চলচ্চিত্র নির্মাণ হয়নি বা কোন শিল্পী এরকমভাবে আন্তর্জাতিক অঙ্গনে কাজ করেনি। এই বিষয়টা একটু বেশি বাড়াবাড়ি হয়ে গেলো না ? মিস্টার অনন্ত জলিল আপনি হয়তো জানেন না, আজ থেকে প্রায় ৩০ বছর আগেই অসংখ্য আন্তর্জাতিক ব্যবসাসফল চলচ্চিত্রে আমি দাপটের সাথে অভিনয় করেছি। সেখানে তুরস্ক, ইরাক, ইন্ডিয়া, পাকিস্তান, নেপাল, শ্রীলংকা, থাইল্যান্ড, হংকংসহ পাকিস্তানের আরও নিজস্ব তিনটি ভাষা উর্দু, পাঞ্জবি, পস্তু ভাষার ব্যবসা সফল বহু চলচ্চিত্রে সুনামের সাথে আমি অভিনয় করেছি। বাংলাদেশ থেকে একমাত্র ববিতা আপা আমি ও রোজিনা আন্তর্জাতিক অঙ্গনে অসংখ্য কাজ করেছি। কিন্তু সর্বাধিক কাজ একমাত্র আমি করেছি। তাই কিছু বলার আগে একটু ভেবে নিবেন আর বাংলা চলচ্চিত্র ও আন্তর্জাতিক চলচ্চিত্র সম্পর্কে কিছুটা অনুধাবন করবেন।

অঞ্জনা আরও লিখেছেন – আমি আপনাকে অবশ্যই সাধুবাদ জানাই যে চলচ্চিত্রের এই ক্রান্তিলগ্নে আপনি আন্তর্জাতিক ভাবে চলচ্চিত্র নির্মানের পরিকল্পনা করেছেন এবং ভবিষ্যতে আরও করবেন আশা করি। শুধু একটাই অনুরোধ থাকবে আপনার কাছে – এদেশের চলচ্চিত্রের পূর্ণাঙ্গ ইতিহাস জেনে তারপর আপনি আপনার মতো মত প্রকাশ করবেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ