বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:০৫ পূর্বাহ্ন
Uncategorized

কোন শিল্পীই অনন্ত জলিল-বর্ষার ডাকে সাড়া দিলো না

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২

জমজমাট ডেস্ক

রোববার (১৭ জুলাই) অনন্ত জলিল ঘোষণা দেন, দেশের প্রথম সারির ৭৪ জন তারকা শিল্পীকে ঈদে মুক্তি পাওয়া তার ‘দিন : দ্য ডে’ সিনেমা দেখার দাওয়াত দিয়েছেন। অনন্ত-বর্ষার সঙ্গে সোমবার (১৮ জুলাই) যমুনা ব্লকবাস্টারে সন্ধ্যা ৭টার শো দেখবেন সেই তারকারা। বাংলা চলচ্চিত্রের চিত্রনায়ক অনন্ত জলিল-বর্ষার ডাকে সিনেমা দেখতে সাড়া দেয়নি কোনও শিল্পীই।

পূর্ব ঘোষণা অনুযায়ী, যথা সময়ে অনন্ত-বর্ষা সিনেপ্লেক্সে হাজির হলেও এই নায়কের ডাকে সাড়া দিয়ে আসেননি কোনো নায়িকা। এমনকি আসেনি কোনো নায়ক! রাত ৮টা ১০ মিনিটে সিনেমা শুরু হয়। একমাত্র চিত্রনায়িকা শাহনূর, সাবরিনা সুলতানা কেয়া, ডিএ তায়েব, শিরিন শিলা ছাড়া এসময় আর কোনও শিল্পীকে দেখা যায়নি সিনেপ্লেক্সের ভেতর।

তবে অনন্ত জলিল সিনেমা শুরু হওয়ার আগে বলেছিলেন, সবাই পথে আসতেছেন। তবে সিনেমা শেষ হয়ে গেলেও আর কোনও শিল্পীকে দেখা যায়নি। সিনেমা শেষ হওয়ার আগ মুহূর্তে তাড়াহুরো করে অবস্থান ত্যাগ করেছেন অনন্ত-বর্ষা।

এবার ঈদুল আজহায় মুক্তি পেয়েছে তিনটি সিনেমা। এর মধ্যে শতাধিক ও সর্বাধিক প্রেক্ষাগৃহে চলছে অনন্ত জলিল প্রযোজিত ও অভিনীত ‘দিন দ্য ডে’। এই সিনেমাতেও অনন্তর নায়িকা স্ত্রী বর্ষা। এটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।

সিনেমায় অনন্ত জলিলকে আন্তর্জাতিক সংস্থার একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা গেছে। নানা সন্ত্রাসগোষ্ঠী দমনে অভিযানে অংশ নেবেন তিনি। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। অনন্ত জলিল, বর্ষা ছাড়াও এতে অভিনয় করেছেন ইরান ও লেবাননের অভিনেতারা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ