শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৬ পূর্বাহ্ন
Uncategorized

মায়ের চিকিৎসার জন্য ঈদের মুক্তি প্রাপ্ত সিনেমা নিয়ে নিশ্চুপ ছিলেন বাপ্পি চৌধুরী

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ১৭ জুলাই, ২০২২

জমজমাট ডেস্ক

বাংলা চলচ্চিত্রের দর্শকজনপ্রিয় চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। অভিনয়ের পাশপাশি সব সময়ই নিজের অভিনীত সিনেমা কিংবা যে কোনো সিনেমা প্রচার-প্রচারণার সঙ্গে সম্পৃক্ত থাকতে দেখা যায়।

কিন্তু ঈদে মুক্তিপ্রাপ্ত তিন সিনেমার প্রচারণা নিয়ে যখন সবাই ব্যস্ত ঠিক তখনই বাপ্পি জানালেন তার নিশ্চুপ থাকার কারণ। ভারত থেকে তিনি বললেন, তার মায়ের চিকিৎসার জন্য সেখানে অবস্থান করছেন। তবে খুব শিগগিরই ফিরবেন দেশে।

এ প্রসঙ্গে তিনি বিস্তারিত সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টের মাধ্যমে তুলে ধরেন। সদ্য মুক্তিপ্রাপ্ত তিন সিনেমার পোস্টার দিয়ে তিনি ক্যাপশনে লেখেন, “বাংলাদেশকে মিস করছি। মিস করছি বাংলা সিনেমাকে। ভাবছেন নিরব কেন আপনাদের বাপ্পী? প্রিয় ভক্তবৃন্দ- এ মুহুর্তে আমার পুরোপুরি মনোযোগ মায়ের সুস্থতা নিয়ে।

তিনি আরও লেখেন, “ঈদের আগেই ভারতের হায়দারাবাদে এসেছি। যদিও শত ব্যস্ততার মাঝে ঈদের সিনেমার খবর রাখতে ভুল করিনি। জেনেছি দর্শক আমাদের সিনেমাগুলো দারুনভাবে গ্রহণ করেছে। আপনাদের আশীর্বাদে সব ঠিক থাকলে আগামী ২৫ জুলাই ঢাকার পথে মাকে নিয়ে রওনা হবো। এসেই কথা দিচ্ছি সিনেমাগুলো দেখা শেষ করবো। জয় হোক বাংলা সিনেমার।

প্রসঙ্গত, ঢাকাই সিনেমার সুদর্শন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। এ বছর ১১ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে মুক্তি পায় তার অভিনীত বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত চলচ্চিত্র দেবাশীষ বিশ্বাস ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২।’ সিনেমাটি পরিচালনা করেন দেবাশীষ বিশ্বাস। এতে নায়কের সঙ্গী ছিলেন ঢালিউড কুইন খ্যাত অপু বিশ্বাস। চলচ্চিত্রটি মুক্তির পর থেকেই বেশ সাড়া মেলে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ