জমজমাট ডেস্ক

হৃদরোগে আক্রান্ত হয়ে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে চিকিৎসাধীন জনপ্রিয় অভিনেতা জামিল হোসেন। বিষয়টি নিশ্চিত করেছেন অভিনয়শিল্পী সংঘের কার্যকরী পরিষদের সদস্য অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর। তিনি সহকর্মীর দ্রুত সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

ঊর্মিলা বলেন, ডাক্তার নিশ্চিত করেছেন জামিল ভাইয়ের হার্ট অ্যাটাক হয়েছে। তবে তিনি আগের থেকে কিছুটা ভালো আছেন। বাকি চিকিৎসা চালু আছে। সবাই তার জন্য দোয়া করবেন।

এদিকে, হাসপাতাল থেকে এক ভিডিও বার্তায় জামিল জানিয়েছেন, তিনি আগের চেয়ে ভালো আছেন। সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন এই অভিনেতা।

জানা গেছে, গত তিন ধরে অসুস্থ জামিল। এ সময় তিনি বাসাতেই ছিলেন। বৃহস্পতিবার দিবাগত রাতে তার অবস্থা গুরুতর হলে অভিনেতাকে একটি হাসপাতালে নেওয়া হয়। এরপর অভিনেতা-ডা. এজাজুল ইসলামের পরামর্শে নেওয়া হয় ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে। বর্তমানে অভিনেতা সেখানেই ভর্তি আছেন। আজ শুক্রবার সকাল নয়টার ফ্লাইটে একটি নাটকের শুটিংয়ের জন্য জামিলের কক্সবাজার যাওয়ার কথা ছিল।

দেশের জনপ্রিয় অভিনেতা জামিল হোসেন। মীরাক্কেল মঞ্চ থেকে নেমে নিয়মিত অভিনয় করছেন নাটক-চলচ্চিত্রে। অথচ কমেডি আর গানের মিশেলে দারুণ পরিচিতি গড়ে উঠেছিল তার। কলকাতা থেকে ঢাকায় ফিরে জামিল নিজেকে জড়ালেন অভিনয়ে। এরই মধ্যে অভিনয়ে জামিল বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন।

নোয়াখালীর ছেলে হিসেবে জামিল হোসেন পরিচিত হলেও তার জন্ম ও বেড়ে ওঠা সিলেটের ফেঞ্চুগঞ্জে। ২০১২ সালে ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার-৬’-এর চূড়ান্ত পর্বের অন্যতম জনপ্রিয় প্রতিযোগী ছিলেন তিনি।

Previous articleবাংলাদেশে অভিষেক হলো মুম্বাইয়ের শেফালীর
Next articleসিনেমা নিয়ে অবাস্তব প্রচার-প্রচারণা না চালানোই ভালো – ডিপজল

Leave a Reply