শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন
Uncategorized

গার্মেন্টস কর্মী ভাড়া করে প্রেক্ষাগৃহে আনা হচ্ছে, শুনে কেঁদে দিলেন চিত্রনায়িকা বর্ষা

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ১৩ জুলাই, ২০২২

জমজমাট ডেস্ক

ঈদের দিন (১০ জুলাই) দেশের ১১৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে অনন্ত জলিল ও বর্ষার অভিনীত ‘দিন দ্য ডে’ সিনেমা। মুক্তি পাওয়ার পর সিনেমা নিয়ে কিছু মানুষ নেতিবাচক কথা ছড়াচ্ছে বলে দাবি অনন্ত-বর্ষা দম্পতির। এবার এই সমালোচনাকারীদের উপর ক্ষোভ প্রকাশ করেছেন চিত্রনায়িকা ও শিল্পপতি-অভিনেতা অনন্ত জলিলের স্ত্রী আফিয়া নুসরাত বর্ষা।

মঙ্গলবার (১২ জুলাই) সন্ধ্যায় রাজধানীর মধুমিতা প্রেক্ষাগৃহে পরিদর্শনে গিয়ে বর্ষা উপস্থিত সাংবাদিকদের বলেছেন, একটা বিষয় খুব দুঃখের সঙ্গে জানাতে হচ্ছে, সেটা যে কে বা কারা জানি না নেগেটিভ কিছু কথাবার্তা তারা ইচ্ছাকৃতভাবে প্রচার করার চেষ্টা করছে। বিশেষ করে আমার সিনেমা বাদ দিয়ে ব্যক্তিগত স্বার্থে আমাদের ডাউন করা চেষ্টা করছে। আসলে আমি খুব কষ্টই পেলাম। ভালো জিনিস কেন মানুষ প্রশংসা করতে পারে না। আজকে যদি আমরা চলচ্চিত্র না করি, বের হয়ে যাই তাহলে আমাদের কিছুই হবে না, আমরা যে চেষ্টা করছি ভালো একটা সিনেমা দিতে। আমি জানি না মানুষজন কেন মিথ্যা কথা বলে নিউজ রটাচ্ছে। আমার মনে হয় যেটা সত্যি সেটা করানো উচিত।

বক্তব্যের এক পর্যায়ে এসে অঝোরে কাঁদতে শুরু করেন বর্ষা। জানান, অনেকেই বলছে, আমরা আমাদের গার্মেন্টস কর্মী এনে সিনেমা দেখাচ্ছি। কীভাবে সম্ভব এটা? সকল শ্রমিক ছুটিতে ঈদ করার জন্য দেশে গিয়েছে৷ কীভাবে লোক পাব এখন, এটা কি হতে পারে। ‘নেত্রী : দ্যা লিডার’ আমরা শুটিং করেছি, হতে পারে এটা শেষ না-ও করতে পারি, এটাই আমাদের জীবনের শেষ সিনেমা। এর পর আমরা আর সিনেমা করব না, যদি মানুষ এ ভাবে আমাদের ছোট করে, ছোট করার চেষ্টা করে গার জোরে। আর কিছু বলতে চাই না।

‘খোঁজ-দ্য সার্চ’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন বর্ষা। ইফতেখার চৌধুরী পরিচালিত এ সিনেমায় চিত্রনায়ক অনন্ত জলিলের বিপরীতে অভিনয় করেছেন তিনি। জুটি বেঁধে একাধিক সিনেমা উপহার দিয়েছেন তারা। বর্তমানে দুই সন্তান নিয়ে সুখী দাম্পত্য জীবন অনন্ত-বর্ষার।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ