Connect with us

Jamjamat

ইভান শাহরিয়ারের কোরিওগ্রাফিতে এবার ঈদ আয়োজন

টেলিভিশন

ইভান শাহরিয়ারের কোরিওগ্রাফিতে এবার ঈদ আয়োজন

জমজমাট বিনোদন 

প্রতিবারের মতো এবারো বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নৃত্যপরিচালক ইভান শাহরিয়ার সোহাগের পরিচালনায় বিভিন্ন চ্যানেলে দেখা যাবে অর্ধশতাধিক নৃত্য অনুষ্ঠান। আর এই পারফরম্যান্স গুলোতে থাকছে বাংলাদেশের একঝাঁক তারকাশিল্পী। প্রতিটি পারফরমেন্সই থাকছে নতুনত্ব এবং ফেস্টিভ মুডের ছোঁয়া।

এর মধ্যে উল্লেখযোগ্য অনুষ্ঠানগুলোর মধ্যে বাংলাদেশ টেলিভিশনের তারকা মেলা অন্যতম। এই অনুষ্ঠানে থাকছেন চিত্রনায়িকা বুবলী, নিপুণ এবং টেলিভিশন অভিনেত্রী তানজিন তিশা।

বাংলাদেশ টেলিভিশনের বিশেষ নৃত্য অনুষ্ঠানে থাকছেন চিত্রনায়িকা আঁচল আঁখি ও অভিনেত্রী স্বাগতা। এছাড়াও চ্যানেল নাইনের ঈদের দ্বিতীয় দিন রাত ১০টা ৪০ মিনিটে ‘উৎসবের রঙ’ অনুষ্ঠানে থাকছেন সাদিয়া ইসলাম মৌ, তারিন জাহান, রিচি সোলায়মান, মেহজাবীন চৌধুরী, সাবিলা নূর, দীঘি, চাঁদনী, নিশা। গ্লোবাল টিভিতে থাকছে আরো ২৪টি তারকাকে নিয়ে বেশকিছু মনমুগ্ধকর পরিবেশনা।

এই অনুষ্ঠানে সোহাগের পরিচালনায় থাকছেন তারিন জাহান, বিজরী বরকতউল্লাহ, আনিসুল ইসলাম হিরু, টুইংকেল, চাঁদনী, রাসেল শখ, আঁচল, স্বাগতা, সিনথিয়া ইয়াসমিন, মিম চৌধুরি, রথী, লিখন রায়, অর্ণব, সোহেল রহমান, কচি রহমান, শাওন, প্রান্তিক, আসাদ খান, উপমা, রাসেল’সহ মডেল বুলবুল টুম্প, রুমা, আঁখি আফ্রজ ও মডেল নিহাব। ঈদ আয়োজনে পুরো সপ্তাহ জুড়ে বিভিন্ন টেলিভিশনে পারফরম্যান্স গুলো দেখা যাবে।

Click to comment

Leave a Reply

More in টেলিভিশন

To Top