শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
Uncategorized

ঈদে প্রকাশ পাচ্ছে সাব্বির নাসিরের ‘মন খারাপের দিন’

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শুক্রবার, ৮ জুলাই, ২০২২

জমজমাট ডেস্ক

ঈদকে সামনে রেখে দর্শকজনপ্রিয় শিল্পী সাব্বির নাসিরের নতুন গান প্রকাশ পেয়েছে। গানের শিরোনাম ‘মন খারাপের দিন’। তরুণ মুন্সীর সুর ও সংগীতে গানটির কথা লিখেছেন সুহৃদ সুফিয়ান।

স্যাড রোমান্টিক ঘরানার গানটির ভিডিওচিত্রে অভিনয় করেছেন আবু হুরায়রা তানভীর ও পুনম হাসান জুঁই। ভিডিওটি পরিচালনা করেছেন আফফান আজিজ প্রীতুল। গানটি সাব্বির নাসিরের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে।

কন্ঠশিল্পী সাব্বির নাসির বলেন, গানটি সাতমাত্রার এবং কথা ও সুরে মন খারাপের গভীরতা তীব্রভাবে প্রকাশ পেয়েছে। সুফিয়ান আর তরুণ মুন্সীর সাথে প্রথম কাজ। সাতমাত্রার ছন্দে আমার প্রথম গান। তানভীর জুঁই জুটির সাথে দ্বিতীয় কাজ। অনেক খেটেছে প্রীতুল আর ইভান। সালমানতো সবসময়ই ভাল । ধন্যবাদ ইমন, তাহসিন, ফরিদ, নাহিদ, মাহাদী। আশা করি ভাল লাগবে ‘মন খারাপের দিন’। ঈদের অগ্রিম শুভেচ্ছা।

তরুণ মুন্সী বলেন, ‘মন খারাপের দিন একটা স্যাড রোমান্টিক গান। সুহৃদ সুফিয়ানের লেখা, আর সুর ও সংগীত আমার করা। সাব্বির নাসির ভাইয়ের জন্য প্রথমবার কাজ করলাম। আমি ভিন্ন এক ধরনের সুর ও সংগীত করার চেষ্টা করেছি মাত্র। সাতমাত্রার একটি গান এটি। সবার মনে দাগ কাঁটার মত সুর ছিল এই গানে। আমাদের তিনজনের কাজ আগে হয়নি। তাই শ্রোতাদের জন্য সম্মিলিতভাবে ভালোকিছু দেবার চেষ্টা করা হয়েছে। সাব্বির নাসির ভাই প্রথম আমার সাথে কাজ করলেন। তার কণ্ঠটা আমার কাছে ভালো লেগেছে।

গানের মডেল ও অভিনেতা আবু হুরায়রা তানভীর বলেন, সাব্বির ভাইয়ের সাথে এটা আমার তৃতীয় কাজ। উনার সাথে কাজ করতে সবসময় ভালো লাগে। আগের কাজের মত এই কাজটিও আমার জন্য আরামদায়ক ও ভালো ছিল । আশা করি, সবার গানটি ও গানের ভিডিওটা ভালো লাগবে।

মডেল ও অভিনেত্রী পুনম হাসান জুঁই বলেন, ‘নতুন এ গানটিতে কাজ করে আমার ভীষণ ভালো লেগেছে। এর আগেও সাব্বির ভাইয়ের গানে মডেল হিসেবে কাজ করেছিলাম আমি ও তানভীর। আমার বিশ্বাস, নতুন এ কাজটি সবার ভালো লাগবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ