রঞ্জু সরকার

ই-কমার্সের নামে পঞ্জি স্কীম কিংবা অবৈধ এম এল এম ব্যবসার ফাঁদ পেতে লাখ লাখ মানুষের কাছ থেকে শত শত কোটি টাকা হাতিয়ে নেয়া ফটকাবাজি প্রতিষ্ঠান ইভ্যালির মালিক মোহাম্মদ রাসেলকে জামিনে মুক্ত করতে মরিয়া হয়ে উঠেছে তার ভাড়াটে একদল লোক।

বুধবার ৬ ই জুন ঢাকার সিএমএম আদালতে রাসেলের জামিন শুনানী। এ উপলক্ষে মানববন্ধনের ডাক দিয়েছে ইভ্যালি মার্চেন্ট এন্ড কনজিউমার কোর্ডিনেশন কমিটি নামীয় একটি সংগঠনের সমন্বয়ক মো: নাসির উদ্দিন। গনমাধ্যমে চিঠি দিয়ে বুধবার সিএমএম আদালতে রিপোর্টার পাঠানো অনুরোধ করেছে এই সংগঠন।

এদিকে ইভ্যালি মালিক রাসেলকে মুক্তি দেয়ার বিরোধীতা করে একাধিক পাওনাদার বলেন, গ্রেফতার হওয়ার আগেই রাসেল ও তার স্ত্রী শামীমা বিদেশে অধিকাংশ টাকা পাচার করে দিয়েছে। এদেরকে জামিনে মুক্তি দিলেই এরা বিদেশে পালিয়ে যাবে।

তারা বলেন, কারাগারে আটকে রেখেই রাসেল দম্পতিকে জনগনের পাওনা টাকা পরিশোধে চাপ দিতে হবে। প্রয়োজনে এই দম্পতির বিদেশে পাচার করা অর্থ ফিরিয়ে আনার ব্যবস্থা করতে হবে।

এদিকে আরেক প্রতারক প্রতিষ্ঠান ধামাকা’র ব্যবস্থাপনা পরিচালক জসিম উদ্দিন চিশতী কানাডায় বসেই প্রায় সাত মাস আগে জনগনের পাওনা টাকা ফেরত দেয়ার প্রতিশ্রুতি দিলেও আজ অব্দি প্রতিষ্ঠানটি কারো এক টাকাও ফেরত দেয়নি।

Previous articleব্যাংকের হাজার কোটি টাকা লোপাট করেই আবার চলচ্চিত্র ব্যবসা শুরু করছে জাজ মাল্টিমিডিয়া
Next articleলতা মঙ্গেশকরকে গানে গানে স্মরণ করলেন কন্ঠশিল্পী নীলু আহসান

Leave a Reply