শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪৩ অপরাহ্ন
Uncategorized

ঈদে কাজী শুভ’র ‘দিলে লাগে টান’ গানে চমক তারা-মুন্না খান

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ৪ জুলাই, ২০২২

জমজমাট ডেস্ক

আসছে ঈদে চমকতারাকে নিয়ে নির্মাণ হয়েছে “দিলে লাগে টান” নামে নতুন মিউজিক ভিডিও। শুটিং হাউজ আপন ভুবন পুবাইল, গাজীপুরের এই মনোরম লোকেশনে চিত্রায়িত হয়েছে গানটি। গানটি লিখেছেন মুন্না খান এবং সুর আফছারুল ইসলাম আলভী ও সংগীত করেছেন সজীব দাস। গানটি গেয়েছে কাজী শুভ। মিউজিক ভিডিও কোরিওগ্রাফি ও নির্মাণ করেছেন প্রিন্স খান।

নতুন গানটি প্রসঙ্গে চমক তারা বলেন, “দিলে লাগে টান” গানটি গেয়েছেন কাজী শুভ, খুব চমৎকার ভাবে গেয়েছেন। গানটির সুর ও সংগীতায়োজন আমার ভালো লেগেছে। যে কারণে অনেক যত্ন নিয়েই গানটি তৈরি করা হয়েছে গাজিপুরের মনোরম লোকেশনে। আশা করছি গানটি সবার ভালো লাগবে।

গীতিকার ও মডেল মুন্না বলেন, কণ্ঠশিল্পী কাজী শুভ’র সঙ্গে বেশ কিছুদিন ধরে গান নিয়ে কথা হচ্ছিল। তার ইচ্ছের কথা জানতে পেরে তার কণ্ঠ অনুযায়ী গানটি লেখার চেষ্টা করেছি। গানটি নিয়ে দারুণ একটি ভিডিও ডিরেকশন দিয়েছেন প্রিন্স। আমার সঙ্গে মডেল হয়েছেন চমক তারা। চমক তারার সুনিপুণ অভিনয় দর্শকদের কাছে আলাদাভাবে প্রশংসা কুড়াবে আমার বিশ্বাস। আর দর্শকরা ভালোভাবে গানটি গ্রহণ করলেই আমাদের সার্থকতা।

প্রিন্স বলেন, “দিলে লাগে টান” এই গানটিতে একটু অন্যরকম কিছু আছে। গানের সঙ্গে সামঞ্জস্য রেখে এর ভিডিওটি নির্মাণ করেছি৷ভালো একটি কাজ হয়েছে। আশা করছি, সবার গানটি ভালো লাগবে।

জানাগেছে, ঈদুল আযহা উপলক্ষে গানটি মুন্না খান মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ