জমজমাট ডেস্ক

বাংলাদেশ চলচ্চিত্রে শিল্পী সংকট চলছে দীর্ঘ দিন ধরে। এরই মাঝে চলচ্চিত্রে নতুন খানের আগমন ঘটে। বিগ বাজেটের সিনেমার মাধ্যমে তার অভিষেক হয়। বলিউড, টলিউড ও দেশীয় নায়িকাদের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন শান্ত খান।

প্রতিনিয়ত নিজেকে প্রস্তুত করছেন শান্ত। মুক্তির অপেক্ষায় রয়েছে তার বিগবাজেটে তিন সিনেমা। ‘গ্যাংস্টার’, ‘বুবুজান’ ও ‘প্রিয়ারে’ নামের সিনেমা তিনটির শুটিং শেষে এখন মুক্তির জন্য প্রস্তুত। এছাড়াও কয়েকটি নতুন সিনেমার শুটিংয়ের পরিকল্পনা করছেন শান্ত খান।

চিত্রনায়ক শান্ত খান বলেন—‘ভালো কিছু কাজ করছি, যাতে দর্শকদের ভালো কিছু উপহার দিতে পারি। দর্শকদের পরিপূর্ণ ভালোবাসা পেতে চাই। কয়েকটি সিনেমা মুক্তি পেয়েছে। সেগুলোতে দর্শকদের ভালোবাসা পেয়েছি। অভিনয়ে নিজেকে শুধরে নিয়ে চলচ্চিত্রে নিজের শক্ত অবস্থান গড়তে চাই। সামনের সিনেমাগুলোতে নিজের সেরাটা দিয়ে দর্শকদের বিমোহিত করবো।

কিছুদিন আগে শান্ত খান অভিনীত ‘বিক্ষোভ’ সিনেমা মুক্তি পায়। শামীম আহমেদ রনি পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন ওপার বাংলার অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। এ সিনেমায় অভিনয় করে প্রসংশা কুড়ান শান্ত।

শান্ত খান একের পর এক সিনেমায় কাজ করে যাচ্ছেন। তাদের প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া থেকে এরই মধ্যে বিগ বাজেটের বেশ কিছু সিনেমা নির্মিত হয়েছে। এসব সিনেমায় দেশ সেরা চিত্রনায়ক শাকিব খান, ওপার বাংলার সুপারস্টার দেবের মতো শিল্পীরা অভিনয় করেছেন। শান্ত খানও নিজেদের প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে নির্মিত চলচ্চিত্রে অভিনয় করছেন।

শান্ত খানের ক্যারিয়ারের প্রথম সিনেমা ‘প্রেম চোর’। উত্তম আকাশ পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেন পাঞ্জাবি অভিনেত্রী নেহা আমান দ্বীপ। এরই মধ্যে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমাটি মুক্তির পরে প্রশংসা কুড়িয়েছেন শান্ত।

Previous articleসিনি শেট্টি ‘মিস ইন্ডিয়া’ মুকুট জিতলেন
Next articleপররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে ইন্দোনেশিয়ার নবনিযুক্ত রাষ্ট্রদূতের সাক্ষাত

Leave a Reply