জমজমাট ডেস্ক

২০১৭ সালে অমিতাভ রেজার গ্রামীন ফোনের বিজ্ঞাপন দিয়ে শোবিজে পথচলা শুরু করেন সায়মা স্মৃতি। এরপরেও গ্রামীন ফোনের কাজ করা হয়েছে। এরপর তিনি অসংখ্য বিজ্ঞাপনে কাজ করেছেন। উল্লেখ যোগ্য কাজের মধ্যে দেখা গেছে ব্রাক ও লিভনের ওভিসি । এছাড়াও দেখা গেছে মাঝে মাঝে নাটকে । বিজ্ঞাপন দিয়ে দর্শকের মন জয় করলেও। তবে একটা আক্ষেপ ছিল তার। কবে দেখা যাবে তাকে বড় পর্দায়।

তবে তার সেই আক্ষেপ এবার ফুরাতে চললো। একে একে ৩টা ছবিতে অভিনয়ে নাম লিখেয়েছেন তিনি। সিনেমা গুলো হচ্ছে- অপূর্ব রানার ‘জলরঙ’ যেখানে সাইমন সহ বড় বড় তারকারা, আবু সাঈদের ‘সংযোগ’ যেখানে তার বিপরীতে ছিলেন আবদুন নুর সজল ও এইচ আর হাবিবের ‘জলকিরন’ তার বিপরীতে দেখা যাবে সুমিতকে।

সাইন্সফিকশনের চলচ্চিত্র জলকিরন। এরই মধ্যে ছবিটির কাজ শেষ হয়েছে। এখন ছবিটি সম্পাদনার টেবিলে। ছবিটিতে সায়মা স্মৃতির বিপরীতে দেখা যাবে সুমিতকে। অনেক কিছু ভেবে তার গ্রহণযোগ্যতার কথা ভেবেই সায়মা স্মৃতির বিপরীতে সুমিতকে বাছাই করেছেন পরিচালক।

সায়মা স্মৃতি চলচ্চিত্র নিয়ে বলেন, আমি খুবই আনন্দ মনে চলচ্চিত্রে অভিষেকের অপেক্ষা করছি। অনেক সিনেমায় কাজের প্রস্তাব এসেছে। কিন্তু নানা কারণে করা হয়ে ওঠেনি। অনেক কিছু ভেবে গল্পটাকে চিন্তা করে ছবি গুলোতে কাজ শুরু করেছি।

আর হাবিব ভাইকে অনেক ধন্যবাদ জানাই আমি। কারন চমৎকার একটি গল্পে তিনি আমাকে অভিনয়ের সুযোগ করে দিয়েছেন। পাশাপাশি ছবিটিতে বাংলার জনপ্রিয় মুখকে পেয়েছি । এটাও আমার জন্য প্রাপ্তির। আমি ভীষণ আশাবাদী জলকিরন ছবিটি নিয়ে। জলকিরন ছবিতে আমি মিতা চরিত্রে কাজ করেছি।

জলকিরন’ সিনেমায় দেখানো হবে আমাদের প্রচলিত বিজ্ঞানের বাইরে এডভান্স সায়েন্স এর ভিত্তিও গল্প । একটি আবিষ্কার পুরো সমাজ ব্যবস্থার পরিবর্তন করে দেয়। ফলে মানুষের নিকট কৌশলগত দ্বায়বদ্ধতা, বাধ্যবাধকতা থাকে না। মানুষেরা সকল বেড়াজাল ছিন্ন করে সামনে এগিয়ে যায়।

প্রথমে বান্দরবানের গহীণ অরণ্য, পদ্মা নদীর পাড়সহ গত এপ্রিল মাসে শুরু হয় ‘জলকিরণ’ ছবির শুটিং। গেলো ৫ জুন মানিকগঞ্জের ফিল্ম ভ্যালি রিসোর্টে ইনডোর শুটিং এর মাধ্যমে শেষ হয় সিনেমাটি। এখানে আরও অভিনয় করছেন আরমান পারভেজ মুরাদ, নওশাবা, রাশেদ মামুন অপু, এইচ আর হাবিব, সুমিত সেনগুপ্ত, সূবর্ণা মজুমদার, সঞ্চিতা দত্ত, শাহেলা আক্তার, আনোয়ার শাহী, সৌরভ ফারসিসহ অনেকে।

Previous articleনারীর অর্থনৈতিক ক্ষমতায়নে সুইডেন-ইউএনডিপির যৌথ উদ্যোগ অব্যাহত
Next articleআঁচলের বডিগার্ড হাসান জাহাঙ্গীর

Leave a Reply