রঞ্জু সরকার

বাংলা চলচ্চিত্রের আলোচিত-সমালোচিত নায়িকা মাহিয়া মাহি। এই নায়িকা বরাবরই কাজের চেয়ে ব্যক্তি জীবনের আলোচনায় থাকেন বেশি। ২০১২ সালে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন তিনি। আরও সহজ করে বললে, প্রযোজক আব্দুল আজিজের হাত ধরেই চলচ্চিত্রে আসেন মাহি। এরপর জাজের বেশ কয়েকটি সিনেমায়ও দেখা গেছে তাকে। তৃতীয় বিয়ের পর বর্তমানে কাজ থেকে দূরে আছেন মাহি।

এদিকে, সম্প্রতি প্রযোজক আব্দুল আজিজ ঘোষণা দিলেন ‘অগ্নি ৩’ নির্মাণের। এই ঘোষণায় স্বাভাবিকভাবেই দর্শকের মনে আগ্রহ তৈরি হয়েছে মাহিয়া মাহিকে নিয়ে। তবে নতুন সিরিজে থাকছেন না মাহি।

সামাজিক যোগাযোগমাধ্যমে আজিজের পোস্টে এক ব্যক্তি মন্তব্য করেন, তিনি মাহিকেই চাইবেন। ‘অগ্নি’ সিরিজে মাহিই সেরা পারফর্ম করেছেন। কিন্তু প্রযোজক আজিজ জানালেন, মাহি থাকছেন না। ওই মন্তব্যের জবাবে তিনি লিখেছেন, মাহির বর্তমানে বডি ফিটনেস আর ফ্লেক্সিবিলিটি নেই। বয়স হয়েছে। তাছাড়া এটা নতুন গল্প। সুতরাং মাহির থাকা উচিত নয়।

কাজেই নতুন অগ্নিকন্যা কে হবেন, তা জানতে অপেক্ষা করতে হবে জাজ মাল্টিমিডিয়ার ঘোষণা পর্যন্ত। খুব শিগগির এই প্রতিষ্ঠানটি আনুষ্ঠানিকভাবে সবকিছু প্রকাশ করবে বলে জানিয়েছেন প্রযোজক আবদুল আজিজ।

জানা গেছে, ডিসেম্বরের শেষ সপ্তাহে শুটিং ফ্লোরে যাবে সিনেমার ইউনিট। শুটিং হওয়ার কথা বাংলাদেশ, ভারত, আমেরিকা এবং থাইল্যান্ডে। ‘অগ্নি’র আগের দুই কিস্তি ইফতেখার চৌধুরী নির্মাণ করলেও ‘অগ্নি-৩’ কে পরিচালনা করবেন তাও নিশ্চিত করা হয়নি। তবে, সিনেমাটির দায়িত্ব সৈকত নাসিরের ঘাড়ে পড়তে চলেছে বলে শোনা যাচ্ছে।

উল্লেখ্য, ‘অগ্নি’ মুক্তি পায় ২০১৪ সালে। এতে মাহির সঙ্গে অভিনয় করেন আরিফিন শুভ। সিনেমাটি সে বছর সফল হয়। এরপরের বছরই তাই জাজ মুক্তি দেয় ‘অগ্নি ২’। এতে মাহির বিপরীতে কলকাতার ওম সাহানিকে দেখা যায়। এটিও পেয়েছিল সাফল্য। দুটি সিনেমাই পরিচালনা করেছিলেন ইফতেখার চৌধুরী।

Previous articleরাশিয়ার দখলে এবার লিসিচানস্ক শহর
Next articleবাঁধন স্পেনে সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন

Leave a Reply