জমজমাট ডেস্ক

 

কলকাতার একসময় রাজ করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত। তাদের পর্দার সেরা জুটি বললেও ভুল বলা হবে না। সম্প্রতি দুই তারকা একসঙ্গে এসেছিলেন স্টার জলসার রিয়েলিটি শো ‘ইস্মার্ট জোড়ি’তে। আর সেখানেই নিজের কো-স্টারকে নিয়ে গোপন কথা ফাঁস করলেন প্রসেনজিৎ।

সেটে দেরি করে আসা নিয়ে কী ‘গুল দিতেন’ ঋতুপর্ণা, জিতের সামনে ফাঁস করলেন প্রসেনজিৎ। জানালেন, অভিনেত্রীর বাড়ির সামনে একটা রেল গেট আছে। আর এটা তখনের কথা যখন মোবাইল সেট মার্কেটে আসেনি। কিন্তু ঋতুপর্ণা সেসব ভুলে সেটে আসতে দেরি হওয়ার কারণ জানতে চাইলেই বলতেন, রেল গেট পরে আছে কখন থেকে, তাই আসতে দেরি হচ্ছে। প্রসেনজিতের এই পর্দা ফাঁসে বেশ লজ্জা পেয়ে যান ঋতুপর্ণা।

এদিন ‘চোখ তুলে দেখ না…’-তে নাচও করেন দুই তারকা। তাদের প্রশংসায় জিৎ বলে ওঠেন, ‘কী সুন্দর লাগছে দু’জনকে। এখনও দাঁড় করিয়ে দিলেন মনে হবে একসাথে ডেবিউ করতে চলেছে।

আশি-নব্বইয়ের দশকে দু’জন একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছেন দর্শকদের। তারপর বেশ কিছু বছর দু’জনকে একসঙ্গে দেখা যায়নি রুপালি পর্দায়। প্রায় দেড় দশক পর শিবপ্রসাদ-নন্দিতা ‘প্রাক্তন’-এর সঙ্গে কামব্যাক করেছিল এই হিট জুটি।

এরপর কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘দৃষ্টিকোণ’ সিনেমায় (২০১৮) একসঙ্গে কাজ করেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত। এরপর ২০২২ সালের ভ্যালেন্টাইন্স ডে-র দিন বেশ নাটকীয়ভাবে নিজেদের নতুন সিনেমার খবর অন্তর্জালে শেয়ার করে নেন ঋতুপর্ণা আর প্রসেনজিৎ।

Previous articleবাঁধন স্পেনে সেরা অভিনেত্রীর পুরস্কার পেলেন
Next articleকাঁটাতারের বেড়া’ সিনেমায় নায়িকার চরিত্রে ফিরছেন শাবনূর

Leave a Reply