শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ পূর্বাহ্ন
Uncategorized

জ্বর নিয়েই ‘ব্যাচেলারস্ কোরবানি’র শুটিং করলেন মনিরা মিঠু

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : শনিবার, ২ জুলাই, ২০২২

জমজমাট ডেস্ক

দর্শকজনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। কাজল আরিফিন অমি পরিচালিত নাটকটি নিয়ে দর্শকদের উন্মাদনার শেষ নেই। বিশেষ করে তরুণ প্রজন্ম অপেক্ষায় বসে থাকে কবে আসবে এই ধারাবাহিকের নতুন পর্ব।

যদিও নাটকটির ব্যবহৃত ভাষা নিয়ে অনেক সমালোচনাও দেখা যায়। সবকিছু ছাপিয়ে ভিউয়ের দিক থেকে এই নাটকটি বর্তমানে সবচেয়ে জনপ্রিয়। নাটকের চরিত্রগুলোও খুব জনপ্রিয়।

এসব চরিত্রে অভিনয় করা অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে ব্যাচেলর গল্পে নানা রকম নাটক তৈরি করেন অমি। এগুলো প্রকাশ হয় বিভিন্ন বিশেষ দিনগুলোতে।

আসছে কোরবানির ঈদেও অমি থাকছেন নতুন নাটক নিয়ে। নাম ‘ব্যাচেলর’স কোরবানি’। নাকটির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী মনিরা মিঠু। এর শুটিংয়ের সময় বেশ অসুস্থ এই তারকা। তীব্র জ্বর নিয়েও রাজধানীর উত্তরা থেকে ধানমণ্ডি গিয়ে শুটিং করতে হয়েছে তাকে।

শনিবার (০২ জুলাই) ফেসবুকে ‘‘ব্যাচেলর’স কোরবানি’’র শুটিংয়ের সময়কার বেশকিছু ছবি ফেসবুকে শেয়ার করেন মনিরা মিঠু। ক্যাপশনে তিনি লেখেন, ‘আমার জ্বর তখন ১০৩/১০৪ ডিগ্রি, তারপরও উত্তরা থেকে ধানমণ্ডি গিয়ে কাজ শেষ করতে পেরেছিলাম।’

তিনি আরো জানান, ‘‘ব্যাচেলর’স কোরবানি’’ ঈদের দিন রাত ৯ টায় প্রচার হবে।

কাজল আরেফিন অমি পরিচালিত নাটকটির মূল চরিত্রগুলোতে অভিনয় করছেন মারজুক রাসেল, জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির, চাষী আলম ও শিমুল শর্মা প্রমুখ।

নির্মাতা জানান, কোরবানির ঈদে গরু কেনাসহ ব্যাচেলরদের নানা কাণ্ডকারখানা নিয়ে নির্মিত হয়েছে ‘‘ব্যাচেলর’স কোরবানি’’। নাটকটি দেখা যাবে ধ্রুব টিভির ইউটিউব চ্যানেলে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ