রঞ্জু সরকার

ঢালিউডের ‘প্রিয়দর্শিনী’খ্যাত জনপ্রিয় নায়িকা মৌসুমী
সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে কাজে ফিরলেন।গতকাল বুধবার (২৯ জুন) এফডিসিতে ‘সোনার চর’ সিনেমার ডাবিং দিয়ে দীর্ঘদিনের বিরতি টেনে কাজে ফিরেন তিনি। তার কাজে ফেরার মধ্যে দিয়ে শেষ হলো এই সিনেমায় মৌসুমী অংশের সব কাজ।

দুই যুগের ক্যারিয়ার তার। এক সময়ের তুমুল ব্যস্ত অভিনেত্রী মৌসুমী। মাঝে ব্যক্তিগত কারণে কাজ থেকে কিছুটা দূরে ছিলেন তিনি। এ সময় নতুন আর কোনো কাজে দেখা যায়নি তাকে। সর্বশেষ একটি শো-রুম উদ্বোধন অনুষ্ঠানে দেখা গিয়েছিল তাকে। জাহাঙ্গীর সিকদার প্রযোজিত ‘সোনার চর’ সিনেমাটি পরিচালনা করেছেন জাহিদ হোসেন।

ডাবিংয়ে ফিরে মৌসুমী বলেন, অনেকদিন পর কাজে ফিরতে পেরে বেশ ভালো লাগছে। ‘সোনার চর’ একটি জীবন ঘনিষ্ঠ সিনেমা। দর্শকদের মনকে ছুঁয়ে যাওয়ার মতো গল্প। আশা করি, সিনেমাটি মুক্তি পেলে সবাই পছন্দ করবে।

সিনেমার কাহিনী ১৯৭৫ সালের পরবর্তী সময়ের। এখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী, আর তার স্বামীর চরিত্রে ওমর সানী, তিনি লাঠিয়ালের ভূমিকায় অভিনয় করেছেন। জায়েদ খান মুক্তিযোদ্ধা, যিনি আবার ফেরারি আসামি।

২০২১ সালের সেপ্টেম্বরে শুরু হয় সিনেমাটির শুটিং। জায়েদ খান ও নবাগত স্নিগ্ধার চারটি গান বাদে সিনেমার পুরো কাজ শেষ। খুব শিগগিরই বাকি থাকা গানগুলোর শুটিং শুরু হবে। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের শুরুর দিকে সিনেমাটি মুক্তি পাবে বলে জানিয়েছেন এর প্রযোজক।

এক্সেল ফিল্মস-এর ব্যানারে নির্মিত সিনেমাটিতে আরো অভিনয় করেছেন ওমর সানী, শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, জায়েদ খান, আবুল হোসেন মজুমদার, শাওন আশরাফ, শিখা কর্মকার, শিউলী, স্নিগ্ধা প্রমুখ।

মৌসুমী অভিনীত মুক্তির অপেক্ষায় আছে সরকারি অনুদানের মির্জা সাখাওয়াৎ হোসেনের ‘ভাঙন’, আশুতোষ সুজনের ‘দেশান্তর’ সিনেমা দুটি। শিগগিরই আরো দু’টি সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন তিনি। একটি ‘ছিটমহল’ ও অন্যটি ‘কানাগলি’। জাহিদ হোসেনের পরিচালনায় সিনেমা দু’টিতে মৌসুমীর সাথে ওমর সানী থাকার কথা রয়েছে।

Previous articleগায়িকা ন্যান্সি তৃতীয় সন্তানের মা হলেন
Next articleশিক্ষকের হাতে বেত বনাম গলায় জুতোর মালা

Leave a Reply