রঞ্জু সরকার

বাংলাদেশি মডেল ও ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০’-এ বিজয়ী তানজিয়া জামান মিথিলা। মডেলিং ও ফটোশুট নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন তিনি।

গতকাল ২৮ জুন ‘লা মানো এস্থেটিকস অ্যান্ড লেজার সেন্টার’ এর ফটোশুটে অংশ নেন মিথিলা। গৌতম সাহার কোরিওগ্রাফিতে এতে আরো অংশ নেন জনপ্রিয় মডেল তৃণ, লিন্ডা এবং তানভির। ক্যামেরায় ছিলেন মোস্তফা তারিক হাদি।

মিস ইউনিভার্স বাংলাদেশ তানজিয়া জামান মিথিলা বলেন, ‘লা মানো এস্থেটিকস অ্যান্ড লেজার সেন্টারে বেশ কয়েকটি লেজার থেরাপি নিলাম। খুবই ভালো। আশা করছি এখানকার থেরাপিতে সবাই উপকৃত হবে।’

লা মানো এস্থেটিকস অ্যান্ড লেজার সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান বাবু বলেন, ‘বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তি ও অভিজ্ঞ চিকিৎসক দ্বারা পরিচালিত লা মানো। ঈদে সবাই নিজেকে পরিপাটি রাখতে চান। তাই আসছে ঈদকে সামনে রেখে আমাদের বিশেষ ছাড় রয়েছে।অভিজ্ঞ ডাক্তার দ্বারা লা মানো এস্থেটিকস অ্যান্ড লেজার সেন্টার পরিচালিত হচ্ছে বলে জানান প্রতিষ্ঠানটির ত্বক বিশেষজ্ঞ ডা. নুসরাত জাহান।

তিনি বলেন, বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তি ও অভিজ্ঞ চিকিৎসক দ্বারা পরিচালিত লা মানো এস্থেটিকস অ্যান্ড লেজার সেন্টার। এফডিএ অ্যাপ্রোভ বিশ্বখ্যাত জার্মান প্রযুক্তির আলমা অ্যাকসেন্ট প্রাইম লেজার ব্যথাহীন, নিরাপদ, নির্ভরযোগ্য, কার্যকরী ট্রিটমেন্টের জন্য নির্ভরযোগ্য প্রতিষ্ঠান লা মানো এস্থেটিকস অ্যান্ড লেজার সেন্টার।

তিনি আরো বলেন, বয়স আর হবে না সৌন্দর্যের পথে বাধা। আমাদের বোটক্স সার্ভিসটি ইউএস-এফডিএ অনুমোদিত নিরাপদ পদ্ধতি, যা আপনার ত্বকের নমনীয়তা পুনরুদ্ধার করে আপনার সৌন্দর্যকে ধরে রাখবে দীর্ঘ সময়। ঠোঁট আমাদের মুখমণ্ডলে সৌন্দর্যের একটি গুরুত্বপূর্ণ অংশ। আদ্রতা হারালে ঠোঁট বিবর্ণ ও কালো হয়ে যায়। তাছাড়া সূর্যের অতি বেগুনী রশ্মির প্রভাবেও ঠোঁট কালো হতে পারে। এছাড়াও অতিরিক্ত চা-কফি বা অতিরিক্ত ধূমপানের অভ্যাসের কারণেও ঠোঁট কালো বা বিবর্ণ হতে পারে। আধুনিক চিকিৎসায় খুব সহজেই আমরা আমাদের ঠোঁটের হারানো গোলাপী রঙ ফিরিয়ে আনতে পারি।

আধুনিক চিকিৎসা পদ্ধতিতে সবচেয়ে নিরাপদ, ব্যথাহীন ও স্থায়ী সমাধানে ব্যবহার ব্যবহার করা হয় কিউ-সুইচড লেজার। লা মানো ডার্মা অ্যান্ড এস্থেটিক অ্যান্ড লেজার সেন্টারে এফডিএ অনুমোদিত জার্মানের তৈরি কিউ-সুইচড লেজারের মাধ্যমে ‘ডার্ক লিপ’ এর চিকিৎসা করা হয়। এছাড়াও ত্বকের নানা সমস্যার উপযুক্ত লেজার থেরাপি মিলবে লা মানো এস্থেটিকস অ্যান্ড লেজার সেন্টারে।

Previous articleফখরুলের বক্তব্য দেশবিরোধী ষড়যন্ত্রের শামিল: কাদের
Next articleআবারও বাড়ছে কুড়িগ্রামে নদ-নদীর পানি

Leave a Reply