জমজমাট ডেস্ক

বলিউড তারকা কিয়ারা আদভানির ‘শেরশাহ’ ছবির পর ‘ভুল ভুলাইয়া টু’র ব্যাপক সাফল্যের রেশ এখনও কাটেনি। এর মাঝেই শনিবার (২৫ জুন) মুক্তি পেয়েছে এই অভিনেত্রীর নতুন ছবি ‘যুগ যুগ জিও’। ছবিটির শুরু থেকে দর্শকদের যে কৌতুহল ছিল, জানা গেছে সেটির বহিঃপ্রকাশ মিলেছে ছবিটি প্রেক্ষাগৃহে আসার পর। মুক্তির পর থেকেই ছবিটি ইতিবাচক সাড়া ফেলেছে। যদিও মন খারাপের খবর দিয়েছে ভারতীয় গণমাধ্যম।

জানা গেছে, মুক্তির কয়েক ঘণ্টা পার না হতেই পাইরেসির কবলে পড়েছে বরুণ ধাওয়ান, কিয়ারা আদভানি, অনিল কাপুর ও নীতু কাপুর অভিনীত এই ছবিটি। রাজ মেহতা পরিচালিত এই ছবিতে তামিলরকার্স, মুভিরুলজসহ বেশ কয়েকটি পাইরেসি সাইটে ফাঁস হয়েছে। এমন খবরে ছবিটির নির্মাতা-শিল্পীরা বেশ উদ্বিগ্ন। কারণ এটি বক্স অফিসে প্রভাব ফেলতে পারে। যদিও সম্প্রতি মুক্তি পাওয়া অজয় দেবগনের ‘রানওয়ে ৩৪’, আল্লু অজু‌র্ন ও রশ্মিকা মান্দান্নার ‘পুষ্প’, কার্তিক আরিয়ান এবং কিয়ারার ‘ভুল ভুলাইয়া ২’ ছবিগুলো পাইরেসি হলেও বক্স অফিস হিট হয়েছে।

এ প্রসঙ্গে কিয়ারা ভারতীয় গণমাধ্যমে বলেছেন, পাইরেসির খবরটি সত্যি মন ভেঙে দিয়েছে। আমরা কষ্ট করে ছবিতে অভিনয় করি শুধু বিনোদন দেওয়ার জন্য না, এতে লাভের বিষয়টিও জড়িত থাকে। কিন্তু এমন অবস্হা শঙ্কা তৈরি করেছে। তবে আমার বিশ্বাস, দর্শকরা আমাদের হতাশ করবেন না।

Previous articleনির্মল রঞ্জন গুহ আর নেই
Next articleএফডিসি কাজের জায়গা এখানে যত ধরনের সমিতি আছে সব বাইরে নিয়ে যেতে হবে: শাকিব খান

Leave a Reply