শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন
Uncategorized

অভিনেত্রী তানজিন তিশা রিক্সা চালকের ভূমিকায়

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২

জমজমাট ডেস্ক

ছোট পর্দার দর্শকজনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। নিয়মিত নাটকে অভিনয় করছেন তিনি। একটানা বেশ কয়েক বছর তাকে রোমান্টিক সব নাটকে দেখা গেলেও বর্তমানে ব্যতিক্রম সব গল্পে কাজ করছেন তিনি। তারই ধারাবাহিকতায় এই অভিনেত্রী সম্প্রতি একটি নাটকে রিক্সা চালকের ভূমিকায় অভিনয় করেছেন।

আসন্ন ঈদুল আযহার জন্য নির্মিত বিশেষ এই নাটকটির নাম ‘রিক্সা গার্ল’। আহমেদ তাওকীরের রচনায় নাটকটি পরিচালনা করেছেন রাফাত মজুমদার রিংকু। নাটকে তিশার নাম শিখা এবং তার বিপরীতে অভিনয় করেছেন সোহেল মন্ডল, রেজাউল নামে।

নাটকের গল্পে দেখা যাবে, শিখা! এক সংগ্রামী নারীর নাম! এই শহরে তার অন্য এক জীবন, ভিন্ন রকম বেঁচে থাকা। শহরের কোন এক বস্তিতে ছোট বোন পরীকে নিয়ে তার সংগ্রামের এক সংসার! প্রতিদিন সে তার রিক্সা নিয়ে কাজে যায়, বোনকে স্কুলে নামিয়ে! পরী নামের সে মেয়েটি দেখতে ভীষণ মায়াময়।

তবে শিখার রিক্সা চালানোর পিছনে লুকিয়ে অন্য এক মানুষের গল্প। তবে শিখা কাজের ফাঁকে কাকে যেন খুঁজে ফেরে! তখন পরী বাসায় একা থাকে। রুমের দরজা থাকে বাইরে থেকে তালা দেয়া। কখনো বস্তির রানু খালা কাজের ফাঁকে খেয়াল রাখে পরীর! অন্য দিকে শহরে রিক্সা চালাতে গিয়ে শিখা প্রায়ই বিব্রত হয়, সবাই চিড়িয়াখানার জন্তুর মতো তাকে দেখে। এভাবেই এগিয়ে যায় জীবন বাস্তবতার বিভিন্ন বাঁক নিয়ে ‘রিক্সা গার্ল’ নাটকের গল্প।

জানা গেছে, আরটিভির ঈদুল আযহার বিশেষ আয়োজনে নাটকটি প্রচার হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ