শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন
Uncategorized

সোশ্যাল মিডিয়ায় আগুন জ্বালানো ত্রিধা চৌধুরী

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ২৭ জুন, ২০২২

জমজমাট ডেস্ক

কলকাতার বাঙালি অভিনেত্রী ত্রিধা চৌধুরী নিজের ধারালো ফিগারের জন্যে সাম্প্রতিক সময়ে বেশ আলোচিত। নিজের হট লুকের ছবি শেয়ার করে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় আগুন জ্বালান। যদিও ত্রিধা চৌধুরী টলিউড ইন্ডাস্ট্রি বা বলিউড ইন্ডাস্ট্রি, এমনকি ভোজপুরি ইন্ডাস্ট্রির ছবিতে অভিনয় করে গোটা ভারতবর্ষের কাছে বেশ জনপ্রিয়। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত কাকাবাবু সিরিজের “মিশর রহস্য” ছবিতে অভিনয় করে টলিউডে পা রেখেছিলেন এই অভিনেত্রী। তারপর তিনি জনপ্রিয়তার শিখরে পৌঁছানোর হিন্দি ওয়েব সিরিজ “আশ্রম” এ ববিতা বৌদি চরিত্রে অভিনয় করেন। ববি দেওলের সঙ্গে ত্রিধার অন্তরঙ্গ ঘনিষ্ঠ মুহূর্ত লক্ষ লক্ষ নেটিজেনের রাতের ঘুম যে হারাম করেছে, এই বিষয়ে সন্দেহের কোনো অবকাশ নেই।

বাঙালি অভিনেত্রী ত্রিধা চৌধুরী বরাবর তার সাহসী মানসিকতার জন্য সোশ্যাল মিডিয়াতে সুপার ট্রেন্ডিং হয়ে ওঠেন। মাঝেমাঝেই অন্তরঙ্গ মুহূর্তের সিনে নিজেকে যেমন সঁপে দেন, কখনো আবার সোশ্যাল মিডিয়াতে ছোটখাটো পোশাক পরে বা সাহসী পোজে ছবি তুলে চর্চার কেন্দ্রবিন্দুতে আসেন তিনি। আসলে পরিচালক প্রকাশ ঝা এর আশ্রম ওয়েব সিরিজে অভিনয় করার পর থেকে অভিনেত্রী ত্রিধার জনপ্রিয়তা উল্লেখ্যযোগ্যভাবে বৃদ্ধি পেয়েছে।

এখন এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট করলেই তা মুহূর্তের মধ্যে টক অফ দ্যা টাউন হয়ে ওঠে। আসলে তার ফ্যানেরা ছবিতে রীতিমতো লাইক ও কমেন্ট এর বন্যা বয়ে দেন। তাই তো ছবি পোস্ট করলেই দাবানলের মতো তা ইন্টারনেটের আনাচে কানাচে ছড়িয়ে যায়। সম্প্রতি অভিনেত্রী ত্রিধা বিকিনি লুকে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন। এগুলোতে রাতের ঘুম উড়ে গেছে নেটিজেনদের। সুইমিংপুলের নীল জলে হলুদ বিকিনি পরে ববিতা বৌদির লাস্যময়ী রূপে হয়তো নিয়ন্ত্রনহীন হয়ে পড়বেন তার বাবা নিরালাও।

সম্প্রতি ত্রিধা চৌধুরী একটি ছবি পোস্ট করেছেন যেখানে দেখা গেছে, তার এক হাতে ফোন আর অন্য হাতে ওয়াইনের গ্লাস। অভিনেত্রীকে ফোন থেকে মিরর সেলফি তুলতে দেখা যায়। ত্রিধাকে তার চেহারা সম্পূর্ণ করতে হালকা মেকআপ দিয়ে চুল বাঁধতে দেখা গেছে। এই ছবি পোস্ট করতেই তাতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছেন ফ্যানেরা। প্রসঙ্গত সম্প্রতি প্রকাশিত আশ্রম-৩ তেও ত্রিধা চৌধুরী, এষা গুপ্তার সঙ্গে সাহসিকতা এবং অন্তরঙ্গ দৃশ্য দিয়ে আলোড়ন সৃষ্টি করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ