শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন
Uncategorized

সৈরিতির কামব্যাক, দারুন ইনিংস

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : সোমবার, ২৭ জুন, ২০২২

জমজমাট ডেস্ক

লীনা গঙ্গোপাধ্যায়ের হাত ধরে টিভির পর্দায় ফিরছেন কলকাতার টেলিভিশন মিডিয়ার জনপ্রিয় অভিনেত্রী সৈরিতি বন্দ্যোপাধ্যায়। নাগলীলা ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে পা রাখা টিভি এই নায়িকা ‘ঠিক যেন লাভ স্টোরি’ ধারাবাহিকের সুবাদে ব্যাপক জনপ্রিয়তা পান। নীল ভট্টাচার্য – সৈরিতি বন্দ্যোপাধ্যায়ের সেই জুটি আজও ভুলতে পারেনি টিভি দর্শক। পরবর্তী সময়ে ‘বাক্সবদল’ ধারাবাহিকেও অভিনয় করতে দেখা গেছে তাকে।

অবশ্য নিজের কেরিয়ারের শীর্ষে থাকাকালীনই ২০১৪ সালে রোহিতের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন সৈরিতি। এরপর করোনা আবহে গেলো বছর জুন মাসে ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছিলেন বাক্সবদলের টিপখ্যাত এই অভিনেত্রী। সৈরিতি তার মেয়ের নাম রেখেছেন দিবিজা।

মাতৃত্বকালীন ছুটি শেষে এবার কাজে ফেরবার পালা। লীনা গঙ্গোপাধ্যায়ের হাত ধরেই কামব্যাক হচ্ছে সৈরিতির। দেশের মাটি ধারাবাহিকে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গেছে তাকে। এই ধারাবাহিকের বিলেত ফেরত মর্ডান মেয়ের চরিত্রে অভিনয় করে আবারও জনপ্রিয়তা পান সৈরিতি। তার বাবার ভূমিকায় ছিলেন শঙ্কর চক্রবর্তী। দর্শকরাও দারুণভাবে দেখেছেন সৈরিতির ছোট পর্দায় কামব্যাক ইনিংস।

এর আগে ‘নিশির ডাক’ ধারাবাহিকে শেষ দেখা মিলেছে সৈরিতির। গর্ভবতী হওয়ার কারণেই মাঝপথে এই সিরিয়াল ছেডে দেন নায়িকা। আর এখন তাকে কালারস বাংলার ‘টুম্পা অটোওয়ালি’ ধারাবাহিকে অসাধারণ এক চরিত্রে দেখা যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ