জমজমাট ডেস্ক

পবিত্র ঈদ উল আযহা ২০২২ উপলক্ষ্যে একটি একক নাটক নির্মাণ করলেন নির্মাতা নাসিম সাহনিক। নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন লামিয়া সিদ্দিকা, তনিমা তন্নী, শিশির আহমেদ প্রমুখ।
নাটকটির গল্পে দেখা যায়, ঢাকায় একই সাথে বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করে হিয়া আর তানজিনা। দুজনে একসাথেই একটি ফ্ল্যাটে ভাড়া থাকে। ছুটিতে হিয়াদের গ্রামের বাড়িতে বেড়াতে যায় তানজিনা।

সেখানে তানজিনার শুভর সাথে পরিচয় হয়। শুভর চিন্তাভাবনা আর আচরণে মুগ্ধ হয়ে ওর প্রেমে পড়ে যায় তানজিনা। ওদিকে বেশ আগে থেকেই ভাইয়ের বন্ধু শুভকে পছন্দ করে হিয়া। এভাবে একটি লাভ টুইস্টের সৃষ্টি হয়। হিয়া নাকি তানজিনা কার সাথে প্রেমের সম্পর্কে জড়াবে তা নিয়ে কনফিউশনে পড়ে যায় শুভ।
নাটকটিতে তানজিনা চরিত্রে অভিনয় করেছেন লামিয়া সিদ্দিকা, হিয়া চরিত্রে অভিনয় করেছেন তনিমা তন্নী এবং শুভ চরিত্রে অভিনয় করেছেন শিশির আহমেদ।

নির্মাতা নাসিম সাহনিক বলেন , ‘বরাবরই চেষ্টা করি সহজ সরল নির্মল গল্পে নাটক নির্মাণ করতে। এই প্রডাকশনটি সেই প্রচেষ্টারই প্রতিফলন। শিল্পীরা এবং কলাকুশলীরা চেষ্টা করেছেন সর্বোচ্চ সহযোগিতা করতে। তাদেরকে অসংখ্যা ধন্যবাদ। আশা করা যায় দর্শকদের নাটকটি ভালো লাগবে।

অভিনেত্রী লামিয়া সিদ্দিকা বলেন,‘নাটকটির গল্প আর চিত্রনাট্য অসাধারণ। নারায়ণগঞ্জের রূপগঞ্জে সুন্দর লোকেশনে এটি নির্মিত হয়েছে। নাসিম ভাইয়া বরাবরই যত্ন করে কাজ করে থাকেন। তার পরিচালনায় কাজটি করতে পেরে আমি বেশ আনন্দিত।

অভিনেতা শিশির আহমেদ বলেন,‘ফিকশনটির গল্প অত্যন্ত মজার । রোমান্টিক ঘরানার কাজটি করে বেশ মজা পেয়েছি। আশা করা যায় ফিকশনটি জনপ্রিয় হবে।এছাড়া আমরা শিল্পীরা সবসময় চেষ্টা করি ভালো কোনো অডিও ভিজুয়্যাল কাজে অংশগ্রহণ করতে। এই ফিকশনটি আমার সেই আশাকে পূরণ করেছে।

অভিনেত্রী তনিমা তন্নী বলেন , এই ফিকশনটির ক্যামেরার কাজ ছিলো অসাধারণ। ইউনিটটিও ছিলো দারুণ গোছানো। আমার এই টীমের সাথে কাজ করে ভালো লেগেছে। আশা করা যায় এই টীম ভবিষ্যতে আরো ভালো ভালো কাজ উপহার দিবে।’
আসন্ন ঈদে এই নাটকটি একটি বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন চ্যানেলে প্রকাশ করা হবে।

Previous articleসুবিধা বঞ্চিত এলাকায় ডিজিটাল সংযোগ স্থাপনে ২০২৬ কোটি টাকার প্রকল্প বাস্তবায়নের পথে
Next articleগীতি কবি সংঘ থেকে কবির বকুলের পদত্যাগ!

Leave a Reply