শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৬ অপরাহ্ন
Uncategorized

আয়েশা’ নাটকে ভাড়াটে খুনি চরিত্রে সজল

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২

জমজমাট ডেস্ক

বৈশাখী টেলিভিশনের সামাজিক গল্পের নতুন নাটক ‘আয়েশা’। এ নাটকে ভাড়াটে খুনি চরিত্রে দেখা যাবে আবদুর নূর সজলকে। প্রচার হবে আজ বৃহস্পতিবার (২৩ জুন) রাত ১০.০০টায়। বিআরবি নিবেদিত আনন জামানের রচনা ও চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছেন শদ্ধমান চৈতন। আরো অভিনয় করেছেন শামীমা নাজনীন, মীম মানতাশা, শামীম শান, সুজাত শিমুল, রাখাল সবুজ প্রমুখ।

নাটক নিয়ে লেখক আনন জামান বলেন, বাংলাদেশের কোনো এক গ্রাম। সেই গ্রামের এক মেম্বার শামীমা নাজনীন। প্রকাশ্যে সে জনপ্রতিনিধি হলেও আড়ালে সে একজন আন্ডার ওয়ার্ল্ডের মাফিয়া। গ্রামের একজনকে খুন করার জন্য ভাড়াটে খুনি সজলকে নিয়ে আসে সে। অজানা অচেনা আগন্তুককে দেখে গ্রামের লোকজন কানাঘুষা করে। গ্রামের একের এক মানুষের সাথে মিশে কিন্তু লোকজনের কৌতুহল বাড়তেই থাকে। ওদিকে গ্রামের মেম্বার থাকে থ্রেট দেয়-তাকে যে জন্য আনা হয়েছে সে কাজ করে দ্রুত এখান থেকে চলে যেতে বলে। যত টাকা তাকে দেয়া হয়েছে লাগলে আরো দেয়া হবে-খুনের কাজটা দ্রুত সারতে বলে তাকে। সজল খুনি হলেও তার একটা নীতি আছে। যাকে খুন করবে তার আদ্যপান্ত জেনেই তাকে খুন করে। কোনো নীরিহ মানুষকে সে খুন করে না।

একদিন টার্গেটকে খুন করার জন্য ধরে নিয়ে যায়। খুন করবে ঠিক সেই মুহূর্তে জানতে পারে এক অজানা কাহিনী। মেম্বার শামীমা নাজনীনের ভাই তার বোনকে ধর্ষণ করে। বোনের প্রতিশোধ নিতেই সে ঐ ধর্ষককে হত্যা করে। শুরু নাটকের নাটকীয়তা! এভাবেই নানা সাসপেন্স নিয়ে এগিয়ে চলে নাটকের কাহিনী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ