শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
Uncategorized

সিনেমায় আগ্রহী  সৌরভ ফারসী

জমজমাট ডেস্ক
  • আপডেট সময় : বুধবার, ২২ জুন, ২০২২

জমজমাট ডেস্ক

এখনও কোনো সিনেমা মুক্তি পায়নি। কিন্তু এরইমধ্যে সিনেমা নির্মাতাদের নজর কাড়তে করতে সক্ষম হয়েছেন তরুণ মডেল-অভিনেতা সৌরভ ফারসী। যার সুবাদে চলচ্চিত্রে অভিষেকের আগেই অর্ধ ডজনেরও বেশি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন উদীয়মান এই অভিনেতা। সবগুলো সিনেমাতেই গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন বলে জানান তিনি।

অচিরেই মুক্তি পাচ্ছে সৌরভ ফারসী অভিনীত প্রথম সিনেমা ‘আশীর্বাদ’। সরকারী অনুদানপ্রাপ্ত এ সিনেমাটি পরিচালনা করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক। এতে ফারসীর বিপরীতে অভিনয় করছেন লাবন্য লিসা। সম্প্রতি এই অভিনেতা শেষ করেছেন সায়েন্স ফিকশন সিনেমা ‘জলকিরণ’-এর শুটিং। কে এফ বেঙ্গল ও কমন টিম্বার এটাচার প্রযোজিত সিনেমাটির পরিচালনার পাশাপাশি কাহিনী সংলাপ ও চিত্রনাট্যও করেছেন এইচ আর হাবিব। এখানে একজন সেনাপতির চরিত্রে অভিনয় করেছেন ফারসী।

খুব শিগগিরই ‘দাহমন’ নামের আরও একটি নতুন সিনেমার কাজ শুরু করবেন উল্লেখ করে সৌরভ ফারসী বলেন, ‘দাহমন’ সিনেমাটিতেও আমার চরিত্রটি অনেক গুরুত্বপূর্ণ। আমি সত্যিই নিজেকে ভাগ্যবান মনে করছি, এত চলচ্চিত্রের এই মন্দা সময়ে সিনেমা মুক্তির আগেই একের পর এক সিনেমা হাতে পাব। এর জন্য আমি নির্মাতাদের কাছে কৃতজ্ঞ। সবার ভালোবাসা নিয়ে আমি অনেক দূর যেতে চাই।

উল্লেখ্য, ২০১৬ সালে প্রয়াত আবুল হোসেন খোকন পরিচালিত ‘তিন গোয়েন্দা’ ধারাবাহিক নাটকের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করেন সৌরভ ফারসী। তারপর আর পেছনে তাকাতে হয়নি তাকে। একের পর এক নাটক, টেলিফিল্ম শর্ট ফিল্মেও পাশাপাশি ফার্ম ফ্রেশ,কোকোলা চাটনি, নেসলে সহ অনেক প্রোডাক্টের বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছেন তিনি। তবে বর্তমানে চলচ্চিত্র নিয়েই সকল ধ্যান-জ্ঞান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো নিউজ

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© All rights reserved © 2018 jamjamat.net
ডিজাইন অ্যান্ড ডেভেলপমেন্ট : উইন্সার বাংলাদেশ